• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মহেশখালীতে নোঙর প্রতীকে শরীফ বাদশা’র নির্বাচনী সভাস্থল লোকে লোকারন্য

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) / ৩৩৫ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩

হ্যপী করিম, মহেশখালী।

কক্সবাজার-০২ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারনা জমে উঠেছে, যেন সবাই ঈদের আনন্দ উপভোগ করছে।

২৩ শে ডিসেম্বর, রোজ শনিবার বিকালে নতুন বাজার মাঠে উপজেলার বড় মহেশখালী ইউনিয়নে আলহাজ্ব শরীফ বাদশা এর নোঙর মার্কার নির্বাচনী জনসভায় লোকে লোকারন্য। আলহাজ্ব শরীফ বাদশা’র ডাকে হাজার জনগন বড় মহেশখালী এসে সমবেত হয়েছেন যেন হ্যামিলিয়নের বাশিওয়ালার পিছনে হাজার হাজার জনগণ ছুটে চলেছে। সকল জনগণের মুখে একটি আওয়াজ শুনা যায় “ ডাক দিয়েছে বাদশা ভাই, ঘরে থাকার সময় নাই”। এলাকাবাসী বেধেছে জোট নোঙর মার্কায় দেবে ভোট। এ সব স্লোগানে চারিদিক মুখরিত করে নতুন বাজার মাঠ কানায় কানায় জন সমুদ্রে পরিনত হয়।

এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)’র কক্সবাজার-২ আসনের মনোনীত প্রার্থী আলহাজ্ব শরীফ বাদশা ও জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দলের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত নির্বাচনী পথসভায় শাপলাপুর ইউনিয়নের বিশিষ্ট মোঃ মনির এর সভাপতিত্বে ও আলম শরীফ এর সঞ্চালনায়
বক্তব্য রাখেন মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মৌলভী জহির উদ্দিন, মুরুব্বি ও সমাজসেবক আলহাজ্ব কবির আহমদ, সদ্য সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, মহেশখালী উপজেলা জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম বাঁশি, বিশিষ্ট ব্যবসায়ী আলী আহমেদ, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক এস এম আজিজুল হক, আওয়ামী লীগ নেতা আবদুল গফুর, মহেশখালী পৌর আওয়ামীলীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র পূর্ণ চন্দ্র, বড় মহেশখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার ও শরীফ বাদশার নির্বাচনী উপদেষ্টা নুরুল ইসলাম’সহ সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের প্রধান বক্তা বিএনএম’র প্রার্থী আলহাজ্ব শরীফ বাদশা সবার কাছে তার নোঙর মার্কায় ভোট প্রার্থনা করেন এবং দ্বীপের মানুষের ভালো বাসায় সিক্ত হয়ে সকলের সামনে মহেশখালী-কুতুবদিয়ার রাস্তা ঘাট উন্নয়ন, উত্তর মহেশখালী থানা, সেতু স্হাপন, সুশাসন শাসন’সহ বিভিন্ন উন্নয়ন করার অঙ্গীকার করেন। তিনি আর বলেন আমাকে আল্লাহ অনেক দিয়েছেন আমি এমপি হলে আমার মহেশখালী-কুতুবদিয়া’বাসির ভাগ্যের উন্নয়ন করব ইনশাল্লাহ। আপনারা সবাই স্বতঃস্ফূর্তভাবে আগামী ০৭ জানুয়ারী নোঙ্গর মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন। সবাই আমার জন্য দোয়া করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ