• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

কুমিল্লা-৯ আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি: / ৩১২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনোনীত প্রার্থী দলের মহাসচিব সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। জাতীয় সংসদের ২৫৭ কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে প্রথমবারের মতো প্রার্থী হলেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ তরিকত ফেডারেশনের (বিটিএফ) মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। তিনি লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ চাঁদপুর (দোখাইয়া) দরবার শরীফের পীরজাদা। দেশের বিভিন্ন এলাকায় তাঁর অসংখ্য ভক্ত আশেকান রয়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে এক প্রতিক্রিয়ায় সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী বলেন, বাছাইপর্বে আমার মনোনয়নপত্র বৈধ হওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। বাংলাদেশ তরিকত ফেডারেশন বাংলাদেশ নির্বাচন কমিশনের নিবন্ধিত অসাম্প্রদায়িক ধর্মীয় মূল্যবোধ, আধ্যাত্নিকতা ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, প্রগতিশীল একটি রাজনৈতিক দল। তিনি আরও বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক নির্মূল আমাদের দলের অঙ্গীকার।

মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার লক্ষ্যে এ আসন থেকে দলের মনোনীত প্রার্থী হয়েছি। আমাদের দলীয় প্রতীক হচ্ছে ‘ফুলের মালা’। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে নির্বাচিত হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ