• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

রামগতি ও কমলনগর -৪ আসনে মনোনয়ন পেলেন ফরীদুন্নাহার লাইলী ভাসছে আনন্দের জোয়ারে

হাবিবুর রহমান, লক্ষীপুরপ্রতিনিধিঃ / ২১০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩

হাবিবুর রহমান, লক্ষীপুর প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।আজ ২৬ নভেম্বর রোজ রবিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে অবস্থিত দলীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে ৩০০ আসনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় লক্ষীপুরের রামগতি ও কমলনগর -৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে ফরীদুন্নাহার লাইলীর নাম ঘোষণা করা হয়। তার নাম ঘোষণার সাথে সাথেই আনন্দের জোয়ার বইতে শুরু করে নেতা কর্মী সহ সকল স্থানীয় মানুষের মাঝে

কমলনগর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন গুলো আনন্দ মিছিল বের করে উপজেলা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন করে। এদিকে ফরীদুন্নাহার লাইলীর নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ প্রকাশ করেছেন কমলনগর উপজেলার আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন চেয়ারম্যান।

মনোনয়ন পেয়ে ফরীদুন্নাহার লাইলী বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা আবারোও প্রমান করেছেন আমার উপর নেত্রীর আস্থা সবচেয়ে বেশি। কোন ষড়যন্ত্রই রামগতি ও কমলনগরের উন্নয়ন, অগ্রগতিকে থামাতে পারবে না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ