• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন 

কুতুবজোম মাদ্রাসায় শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষায় মোটিভেশনে মতবিনিময় সভা

বদরুন্নেসা হ্যাপী, স্টাফ রিপোর্টার (মহেশখালী)  / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২২ নভেম্বর, ২০২৩

বদরুন্নেসা হ্যাপী স্টাফ রিপোর্টার (মহেশখালী) 

স্বাস্থ্য সুরক্ষা ও শিক্ষার্থীদের মোটিভেশনের লক্ষ্যে স্বাস্থ্য বিষয়ক সমীক্ষা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার, ২২ শে নভেম্বর সকালে
কুতুবজোম জামেউস সুন্নাহ দারুল উলুম দাখিল মাদ্রাসায় অফিস কক্ষে হেলথ এন্ড জেন্ডার ডেভেলপমেন্ট (পিএইচডি)’র প্রতিনিধি’দের সঙ্গে শিক্ষক ও মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য’দের এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায়. মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আমির হোসেন কোম্পানি সভাপতিত্বে
কুতুবজোম ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক নুরুল আবছার রুবেলের সঞ্চালনায় অনুষ্ঠানে শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফিল্ড কোর্ডিনেটর কামাল উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসা সুপার মাওলানা আজহারুল ইসলাম, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ও সাবেক শিক্ষক মাওলানা ফজলুল হক, ফরিদ আহমদ চৌধুরী, আব্দুল কাদের, শফিউল আলম, বদরুন্নেসা হ্যাপী, আবু তাহের, এনজিও কর্মী খালেদা, কাজল’সহ পরিচালনা কমিটির সকল সদস্য ও শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।

ফিল্ড কোর্ডিনেটর কামাল উদ্দিন বলেন, আমাদের সমাজে কিশোর কিশোরীদের মধ্যে যথেষ্ট ইতিবাচকতা রয়েছে। শিশু শিক্ষার্থীরা আত্মপ্রত্যয়ী এবং উদ্যোগী শিক্ষার্থীরা অস্থিরতা, শঙ্কাসহ নানা বৈষম্য ও অনিশ্চিতার মধ্যদিয়ে জীবন মান উন্নয়নে মানসিক ও স্বাস্থ্য সচেতনতায় প্রতিষ্ঠানে ভূমিকা অপরিহার্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ