• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর

চকরিয়ায় নদীতে এক যুবকের লাশ উদ্ধার

মোঃ জুবাইরুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ / ২৬৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ

ককসবাজারে চকরিয়ায় কোনাখালীতে নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে মোহাম্মদ হোসেন রাহাত (২৩) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে ৭টার সময়ে কোনাখালী ইউনিয়নের নদীর ভিতর থেকে রাহাতের লাশ উদ্ধার করা হয়।

রাহাত কোনাখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আবদুল হাকিম পাড়ার আলী হোসেনের ছেলে। স্থানীয় মানুষজন জানায় মঙ্গলবার রাতে স্থানীয় নদীতে মাছ ধরা নিয়ে একই এলাকার ছৈয়দ হোসেনের ছেলে বোরহান উদ্দিনের সাথে কথা কাটাকাটি হয় রাহাতের। এর জের ধরে রাহাতকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে নদীর ভিতরে লুকিয়ে রেখেছিল নিহত রাহাতের বাবা আলী হোসেন বলেন সন্ধ্যার সময়ে রাহাত মাছ ধরতে গিয়ে ঘরে না ফেরায় রাতে খোঁজ নিতে গিয়ে স্টেশন এলাকায় গেলে বোরহান উদ্দিন জানায় মাছ ধরা নিয়ে রাহাতের সাথে কথা কাটাকাটি হয়েছে। আমি তাকে থাপ্পড় মেরেছি। পরে অনেক খোঁজাখুজি করে নদীর ভিতরে রাহাতের লাশ লুকানো অবস্থায় পাওয়া যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, শুয়োর মরা খালে মাছ ধরা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে বোরহান উদ্দিন দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলে পানিতে ডুবে মারা যায় রাহাত। পরে বোরহান উদ্দিন পালিয়ে যায়। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ