• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

খাগড়াছড়ির রামগড়ে ব্লাড ক্যান্সার এ আক্রান্ত আবদুর রশিদ চিকিৎসার জন্য মানবিক সহায়তা চেয়েছেন

মাইন উদ্দিন বাবলু, গুইমারা (খাগড়াছড়ি) / ৪৯২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

খাগড়াছড়ি  জেলার রামগড়ে দরিদ্র দিন মজুর মোঃ আব্দুর রশিদ (৪৮) দীর্ঘদিন যাবত ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে সংগ্রাম করে যাচ্ছেন।

মোঃ আব্দুর রশিদ রামগড় উপজেলার ২নং পাতাছড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড কলাবাড়ি এলাকার বাসিন্দা।তিনি দেশবাসীর কাছে তার সু-চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা চেয়েছেন।

আব্দুর রশিদ এর স্ত্রী পারবিন আক্তার বলেন,দীর্ঘদিন যাবত আমার স্বামীর ক্যান্সার ধরা পড়ে।পড়ে উন্নত চিকিৎসার জন্য হসপিটালে নিয়ে গেলে ডাক্তার পরিক্ষা করে বলেন প্রায় ৩,০০,০০০(তিন লক্ষা)টাকা লাগবে আমার স্বামীর কে সুস্থ করতে। কিন্তু আমাদের অভাবের সংসারে ৪ মেয়ে ও ১ছেলে থাকলেও তারা এখনো কোনো ধরনের উপার্জন করে না। কারন আমার ছেলে মেয়ে রা এখনো অনেক ছোট। আমি মানুষের বাড়িতে বাড়িতে কাজ করে সংসার চালাচ্ছি। আমার পক্ষে এই মহর্তে ৩ লক্ষ টাকা না থাকায় আমি দেশবাসীর নিকট আমার স্বামীর সু-চিকিৎসার জন্য সহযোগীতা কামনা করছি।

আব্দুর রশিদ এর এই দুর্দিনে বিভিন্ন মহল,
রাজনৈতিক,সামাজিক সংগঠনকে পাশে থাকার জন্য অনুরোধ করেন আব্দুর রশিদ এর স্ত্রী পারবিন আক্তার।আপনাদের সকলের সহযোগিতা পেলে ক্যান্সারে আক্রান্ত রুগী আব্দুর রশিদের অপারেশন করা সম্ভব।

তাই স্ব ইচ্ছায় যারা সহযোগিতা করতে চান, যোগাযোগঃমোঃ আব্দুর রশিদ এর স্ত্রী,নিজ নাম্বার-০১৫৩৫০৯৯৮৯১(বিকাশ)০১৫৩৫-০৯৯৮৯১


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ