• সোমবার, ১৩ মে ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রামগড়ে নির্বাচিত উপজেলা চেয়ারম্যানের সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ সিএজি কার্যালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী এবং বিশেষ সেবা কার্যক্রম উপলক্ষ্যে কাপ্তাইয়ে আলোচনা সভা  বিশ্ব মা দিবস উপলক্ষে কাপ্তাইয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আবারও শতভাগ পাসের রেকর্ড ধরে রেখেছেন কাপ্তাই নৌবাহিনী স্কুল এন্ড কলেজ : জিপিএ (৫) পেল ৩৮ জন আর্ন্তজাতিক নাসিং দিবস উপলক্ষে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নানা আয়োজন  দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ রাজস্থলী উপজেলা রিসোর্স সেন্টারে ৬ দিনব্যাপী বিষয়ভিত্তিক প্রশিক্ষণ শুরু  পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তিচ্ছুকদের জন্য ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’ ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময়

ওয়ারীতে ছেলের সাথে অভিমান করে মায়ের আত্মহত্যা, দাবি পরিবারের

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ২৩১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার

রাজধানীর ওয়ারী থানার টিকাটুলীতে ছেলের সাথে অভিমান করে মা লাভলী ইয়াসমিন (৪৫)গলায় ফাঁস আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পরিবার।

রবিবার(৩ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লাভলী ইয়াসমিনের স্বামী সবুর খান জানান, রাতে বড় ছেলের সাথে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।পরে ভোররাতে উঠে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ফাস দিয়ে স্ত্রী ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন আমার দেশের বাড়ি বরিশাল জেলায়। বর্তমানে ওয়ারী থানার টিকাটুলি হাটখোলা রোড এলাকার ৩৪/এ/১ বাসায় ভাড়া থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে জানিয়েছি।পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ