• মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
মহালছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ে পালিত হলো পবিত্র ঈদ ই মিলাদুন্নবী (সাঃ) গুইমারায় সীরাতুন্নবী (সা:) উপলক্ষ্যে জামায়াতের আলোচনা সভা অনুষ্ঠিত প্রথমবারের মতো চট্রগ্রাম বিভাগে NUSDF Bangladesh আয়োজন করে ‘পাবলিক স্পিকিং মাস্টারমাইন্ড’ প্রতিযোগিতা গোয়ালন্দে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে পৃথক মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত   গুইমারাতে ৩০ কেজি গাঁজা সহ একজন গ্রেপ্তার গুইমারাতে এডিপির বিশ লাখ টাকার প্রকল্পে দুর্নীতি কাজ না করেই টাকা উত্তোলন ঈদে মিলাদুন্নবী (স.) উপলক্ষে রাঙামাটিতে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা দ্বিতীয় বারের মতো বন্ধ করা হলো কাপ্তাই স্পীল ওয়ের ১৬ জলকপাট লংগদুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নদীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার দৌলতদিয়া- পাটুরিয়া নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগড় উপজেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী

রামগড় প্রতিনিধি: / ৬০২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলার অসহায় মানুষের আস্থাভাজন ব‍্যাক্তি অন‍্যায়ের সাহসী প্রতিবাদী,বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং রামগড়ের কৃতি সন্তান
বিশ্ব প্রদীপ কার্বারী , রামগড় উপজেলার সর্বস্থরের জনগনকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার ১৩মে -২০২১)পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে দেওয়া এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।

বিশ্ব প্রদীপ কার্বার, তার শুভেচ্ছা বাণীতে বলেন, “দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর প্রতিবছরই আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর।

তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ধারা,” তিনি আরও বলেন, “পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে।

দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আমি আশা প্রকাশ করছি।

” তিনি করোনা পরিস্থিতি নিয়ে বলেন, “দেশ এখন ভয়াল করোনার থাবায় খুব কঠিন সময় পার করছে। করোনা ভাইরাসের এই ভয়াল সংক্রমণ রুখতে আমাদের সকলকে সচেতন হতে হবে।

তাই এবারের ঈদ উদযাপনকে আমরা খুব স্বল্প পরিসরে পালন করার চেষ্টা করবো। বিশেষ করে সামাজিক দুরুত্ব বজায় রেখে একে ওপরের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবো।

আমি সকলকে অনুরোধ করবো, আপনারা এবারের ঈদটি নিজ নিজ বাড়িতে পরিবারকে নিয়ে উদযাপন করুন। আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় করোনার এই ভয়াল সংক্রমণকে রুখে দিতে পারব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ