• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনাম
গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন

চকরিয়ায় তুচ্ছ ঘটনায় একজনকে পিটিয়ে হত্যা

মোঃজুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি / ৬৮২ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩

মোঃজুবাইরুল ইসলাম, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় মুরগী মারা যাওয়ার বিষয়কে কেন্দ্র করে ঝগড়ায় গিয়াস উদ্দিন (৪৮) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল নয়টায় চকরিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ড পশ্চিম করাইয়া ঘোনা এলাকায়। নিহত গিয়াস উদ্দিন স্থানীয় মৃত নাজেম উদ্দিনের ছেলে।

স্থানীয় কাউন্সিলর ফারহানা ইয়াসমিন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন দুই ভাইয়ের পরিবারের মধ্যে ঝগড়ায় এক ভাই নিহত হয়েছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে। পরে পুলিশ এসে সাঈদী নামের একজনকে আটক করেছে।

নিহতের ছেলে আবু সাইদ বলেন, আমাদের বাড়ির একটা মুরগী মারা যাওয়ার বিষয় নিয়ে আমার বড় আব্বা সাহাব উদ্দিনের পরিবারের সাথে মঙ্গলবার সকালে ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে সাহাব উদ্দিন এবং তার ছেলে সাদ্দাম, সাজ্জাদ, সঈদী ও তাদের মা সহ ৬/৭ লোক মিলে আমার বাবাকে বাড়ি উঠানেই পিটিয়ে হত্যা করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, একটা মুরগীর বিষয়ে দুই ভাইয়ের পরিবারের মধ্যে সংঘর্ষে এক ভাই নিহত হয়েছে। এঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ