• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
শিরোনাম
কারিগর পাড়ায় জীপ উল্টে  নিহত ১, আহত ২ কাপ্তাই ইফা’তে বিদায় -বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফকিরহাটে বাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষ, শিশুসহ নিহত-২  আওয়ামী লীগের ৭৫ তম জয়ন্তি উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় আর্থ-সামাজিক উন্নয়নে ইক্ষু, সাথী ফসল ও গুড় উৎপাদন শীর্ষক কর্মশালা খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লামা হাসপাতালে এমএসআর মালামাল সরবরাহে ব্যাপক অনিয়ম রাজস্থলীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত

মানিকছড়িতে পুলিশি অভিযানে মদ ও গাজা উদ্ধার

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের মাদক বিরোধী পৃথক দুইটি অভিযানে সমতলে পাচারকালে ৫৬ লিটার মদ ও ২কেজি গাঁজা, একটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেলসহ চার ব্যক্তিকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার ৬আগস্ট রাতে সোয়া ১১টায় থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাড়ীটানা বাজারে চেকপোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহ হওয়ায় তাতে তল্লাশি চালিয়ে মো. পারভেজ (২৭), মো. সাইফুল ইসলাম (২১) কে ৫৬ লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাইমদ এবং চোলাইমদ পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি চালিত টেক্সি যাহার নং- চট্টগ্রাম-থ -১১-৬১৬৮ আসামীদেরকে গ্রেফতার করা হয়। আটক মো. পারভেজ (২৭) চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন চানপুর এলাকার মো.তৌফিকুল ইসলামের পুত্র এবং মো. সাইফুল ইসলাম (২১) একই থানাধীন শৈলকুপা গ্রামের মো.শাহাজাহানের পুত্র।

অন্য আরেকটি অভিযানে একই এলাকা গাড়িটানা বাজারস্থ মুজিবুল হক এর চায়ের দোকানের সামনে খাগড়াছড়ি টু চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কে গোপন সংবাদে অবস্থান নেন উপ-পরিদর্শক (এসআই) সুমন কান্তি দে ও সঙ্গীয় ফোর্স।
রাত পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি মোটরসাইকেল গতিরোধ করা হয়। এ সময় মো.নুরুল ইসলাম(১৮), মো. রুবেলকে(২৩) ২কেজিসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

আটক মো: নুরুল ইসলাম, খাগড়াছড়ি জেলার মাটিরাংগা উপজেলার আদর্শ পাড়া(রামচিড়া) গ্রামের মহরম আলীর পুত্র এবং মো. রুবেল একই থানাধীন করিম মাষ্টার পাড়ার মৃত. আবু তাহেরের পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক দুইটি অভিযানে ৫৬ লিটার চোলাই মদ ও একটি সিএনজি অটোরিকশাসহ ২ মাদক পাচারকারী ও ২কেজি গাঁজা, একটি মোটরসাইকেলসহ ২জন পাচারকারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক অপরাধীদের জেল-হাজতে প্ররণের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ