• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে পুলিশি অভিযানে মদ ও গাজা উদ্ধার

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি: / ১৯৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ আগস্ট, ২০২৩

আব্দুল মান্নান, নিজস্ব প্রতিবেদক মানিকছড়ি:

খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশের মাদক বিরোধী পৃথক দুইটি অভিযানে সমতলে পাচারকালে ৫৬ লিটার মদ ও ২কেজি গাঁজা, একটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেলসহ চার ব্যক্তিকে আটক করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার ৬আগস্ট রাতে সোয়া ১১টায় থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গাড়ীটানা বাজারে চেকপোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহ হওয়ায় তাতে তল্লাশি চালিয়ে মো. পারভেজ (২৭), মো. সাইফুল ইসলাম (২১) কে ৫৬ লিটার অবৈধ মাদকদ্রব্য দেশীয় তৈরী চোলাইমদ এবং চোলাইমদ পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি চালিত টেক্সি যাহার নং- চট্টগ্রাম-থ -১১-৬১৬৮ আসামীদেরকে গ্রেফতার করা হয়। আটক মো. পারভেজ (২৭) চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন চানপুর এলাকার মো.তৌফিকুল ইসলামের পুত্র এবং মো. সাইফুল ইসলাম (২১) একই থানাধীন শৈলকুপা গ্রামের মো.শাহাজাহানের পুত্র।

অন্য আরেকটি অভিযানে একই এলাকা গাড়িটানা বাজারস্থ মুজিবুল হক এর চায়ের দোকানের সামনে খাগড়াছড়ি টু চট্টগ্রামগামী আঞ্চলিক মহাসড়কে গোপন সংবাদে অবস্থান নেন উপ-পরিদর্শক (এসআই) সুমন কান্তি দে ও সঙ্গীয় ফোর্স।
রাত পৌনে ১২ টায় গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে চট্টগ্রামমূখী একটি মোটরসাইকেল গতিরোধ করা হয়। এ সময় মো.নুরুল ইসলাম(১৮), মো. রুবেলকে(২৩) ২কেজিসহ মোটরসাইকেলটি জব্দ করা হয়।

আটক মো: নুরুল ইসলাম, খাগড়াছড়ি জেলার মাটিরাংগা উপজেলার আদর্শ পাড়া(রামচিড়া) গ্রামের মহরম আলীর পুত্র এবং মো. রুবেল একই থানাধীন করিম মাষ্টার পাড়ার মৃত. আবু তাহেরের পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পৃথক দুইটি অভিযানে ৫৬ লিটার চোলাই মদ ও একটি সিএনজি অটোরিকশাসহ ২ মাদক পাচারকারী ও ২কেজি গাঁজা, একটি মোটরসাইকেলসহ ২জন পাচারকারীকে আটক করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক অপরাধীদের জেল-হাজতে প্ররণের প্রক্রিয়া চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ