• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

শেরপুরে স্মার্ট বাংলাদেশ গড়তে বেতার এবং শ্রোতাদের ভূমিকা শীর্ষক সেমিনার

এফ এম সিফাত হাসান, শেরপুর: / ৪৪২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ আগস্ট, ২০২৩

৪ আগস্ট শুক্রবার সকালে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে সাউথ এশিয়া রেডিও ক্লাব ও জেলা বেতার শ্রোতা ক্লাব শেরপুরে স্মার্ট বাংলাদেশ গড়তে বেতার এবং শ্রোতাদের ভূমিকা শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ বেতারের সাবেক পরিচালক মো. মীর শাহ আলম।

ওইসময় তিনি বলেন, বর্তমান সরকার বাংলাদেশ বেতারকে আধুনিকায়ন ও স্মার্ট করতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে। কৃষি ও স্বাস্থ্য বিষয়ক পরামর্শের পাশাপাশি উন্নয়ন ও বিনোদনমূলক অনুষ্ঠানের পরিধি বাড়িয়েছে।

সাউথ এশিয়া রেডিও ক্লাবের চেয়ারম্যান দিদারুল ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম আধার। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাউথ এশিয়া রেডিও ক্লাবের ভাইস চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, জেলা বেতার শ্রোতা ক্লাবের সভাপতি ওমর ফারুক পুলক, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী সরকার, আশরাফুল হোসেন, জয়নাল আবেদীন তারেক প্রমুখ। বক্তারা বেতারকে আরও গণমুখী করে তুলতে তাদের প্রস্তাবনা তুলে ধরেন। অনুষ্ঠানে স্থানীয় প্রায় ৫০ জন বেতার শ্রোতা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ