• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

পানছড়িতে অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় যুবক আহত

পানছড়ি সংবাদদাতা / ৬৯৯ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১

 

খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলার ৫নং উল্টাছড়ি ইউপির আলিনগর এলাকায় অজ্ঞাত সন্ত্রাসীদের হামলায় মোঃ রাকিব নামে একজন গুরুতর আহত হয়েছে।

সে আলীনগর এলকার আলী হোসেনের ছেলে।

পারিবারিক সূত্রে জানাযায়, আলীনগর এলাকা থেকে মোঃ রাকিব হোসেন মোটরসাইকেলের ভাড়া নিয়ে মুসলিমনগর যাচ্ছিল। পথিমধ্যে আলিনগর মুসলিমনগর সংযোগস্থলের নির্জন এলাকায় অজ্ঞাত নামা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত রাকিবের আত্মচিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে পানছড়ি উপজেলা হাসপাতাল ও পরে খাগড়াছড়ি জেলা হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পানছড়ি ওসি মোঃ দুলাল হোসেন বলেন, আমরা ঘটনা শুনেছি, শুনার পর পুলিশ পাঠিয়েছি, পুলিশ তদন্ত করে দেখছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ