• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

পাকিস্তানে রাজনৈতিক সমাবেশে বোমা হামলায় নিহত ৩৯

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৩০ জুলাই, ২০২৩

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া (কেপি) প্রদেশে এক রাজনৈতিক সমাবেশে আত্মঘাতী বোমা হামলা হয়েছে। সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বলছে, রোববার (৩০ জুলাই) এ হামলায় শেষ খবর পাওয়া পর্যন্ত ৩৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই শতাধিক।

প্রশাসনের বরাতে পাকিস্তানের সংবাদমাধ্যম ডন বলছে, খাইবার পাখতুনখাওয়ার বাজোর জেলার খার তেহসিল এলাকায় মাওলানা ফজলুর রেহমানের জমিয়ত উলেমা ইসলাম-ফজল (জেইউআই-এফ) নামের রাজনৈতিক দলের সমাবেশে হয়েছে এ হামলা।

খাইবার পাখতুনখাওয়ার তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী ফিরোজ শাহ জামাল বলেন, এ ঘটনায় বাজোর ও আশপাশের এলাকায় সতর্কতা জারি করা হয়েছে। আহতদের পেশোয়ার ও অন্যান্য হাসপাতালে নিতে প্রয়োজনে হেলিকপ্টারও ব্যবহার করা হচ্ছে।

বাজোর জেলার জরুরি দায়িত্বে থাকা এক কর্মকর্তা জানান, আত্মঘাতী হামলায় জেইউআই-এফের খার তেহসিল এলাকার আমির মাওলানা জিয়াউল্লাহ নিহত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ