• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন এর মৃত সদস্যদের পরিবারকে নগদ অর্থ প্রদান

রাঙ্গামাটি প্রতিবেদক / ৬৭২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

বিভিন্ন সময়ে মৃত্যুবরণকারী রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন (রেজি নং চট্র- ১০৭৯) এর সদস্যদের পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করা হয়েছে। রবিবার(১০ জানুয়ারী) সকাল ১১ টায় কাপ্তাই জেটিঘাটস্ত সংগঠনের প্রধান কার্যালয়ে ৮ টি পরিবারের হাতে পরিবার প্রতি ৫০ হাজার টাকা করে সর্বমোট ৪ লাখ টাকা তুলে দেন রাঙ্গামাটি জেলা সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মোঃ শাহাদাত হোসেন।
নুর মোহাম্মদ বাবুর সঞ্চালনায় এইসময় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম সহ কার্যকরি কমিটির সকল সদস্যরা উপস্হিত ছিলেন।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে সংগঠনের সভাপতি মোঃ শাহাদাত হোসেন উপস্থিত সাংবাদিকদের বলেন, কিছু কিছু অসাধু ব্যক্তি আমি ও সংগঠনের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অপ্রচার করে আসতেছে। কিন্ত আমি দায়িত্ব নেবার পর হতে এই যাবৎ ৪১ জন সদস্যকে জন প্রতি ৫০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করি, তারই পাশাপাশি সংগঠন এবং আমার ব্যক্তিগত উদ্যোগে মেয়ের বিয়ে, অসুস্থতা, মসজিদ, মাহফিল, গীর্জা সহ নানা সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অর্থ সহায়তা প্রদান করে আসছি। তিনি বিধি অনুসারে চালকদের ড্রাইভিং লাইসেন্স প্রদান করার জন্য বিআরটিএ এর প্রতি অনুরোধ জানান।
এইছাড়া তিনি আরোও জানান, গত বছরের ২৬ মার্চ করোনার প্রভাবে লগডাউন এর পর হতে সরকারি ভাবে সংগঠনের শ্রমিকরা কোন প্রনোদনা পাই নাই, অথচ রাষ্ট্রের সুবির্ধাতে গত ৫ বছর ধরে সংগঠনের শ্রমিকরা অগ্রিম রাজস্হ প্রদান করে আসছে।
কাপ্তাই জেটিঘাট থেকে মালামাল পরিবহনে রাস্তাটি সংস্কারে জন্য তিনি সংগঠনের পক্ষ হতে জোড় দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ