• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মানিকছড়িতে মানবাধিকার কমিশনের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এম. রবিউল হোসেন, মানিকছড়ি (খাগড়াছড়ি)- / ৯৮৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

বাংলাদেশ মানবাধিকার কমিশন এর ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা কমিটি।

রবিবার (১০ জানুয়ারী) বিকাল ৪ টায় উপজেলা প্রেস ক্লাব হল রুমে সংগঠনের উপজেলা সভাপতি মানবতাবাদী সুভাষ চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানবতাবাদী এম.এ. কবির আশ্রফ এর সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সভাপতি মোঃ জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন, মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোঃ আতিউল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা গ্রাম ডাক্তার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ডাঃ মোঃ রমজান আলী প্রমূখ।
সভায় অতিথিদের আসন গ্রহন শেষে ফুলেল শুভেচ্ছায় বরণ নেন মানবাধিকার কমিশনের সদস্যরা।। পরে পবিত্র কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে বাংলাদেশ মানবাধিকার কমিশন এর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিরা।

সভায় বক্তব্যকালে অতিথিরা মানবাধিকার কমিশনের কার্যক্রম তুলে ধরে বলেন, সরকারের পাশাপাশি মানবাধিকার রক্ষায় গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে বাংলাদেশ মানবাধিকার কমিশন। দেশের মানুষের মানবাধিকার নিশ্চিত হলে আইন-শৃংখলা পরিস্থিতির উন্নয়ন হবে এবং গ্রামের অসহায়, সহজ- সরল মানুষ নিজের অধিকার আদায়ে এখনো কোথাও না কোথাও কম-বেশী প্রাপ্ত অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। আমরা চাই, প্রতিটি মানুষ তার প্রাপ্ত অধিকার অনায়াসে ভোগ করুক। আর এতে কাজ করবে মানবাধিকার কমিশন।

মানুষের অধিকার নিয়ে বাংলাদেশ মানবাধিকার কমিশন আজ দেশব্যাপি কাজ করছে। গ্রামের অসহায়, সহজ- সরল মানুষ নিজের অধিকার আদায়ে এখনো কোথাও না কোথাও কম-বেশী প্রাপ্ত অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। আমরা চাই, প্রতিটি মানুষ তার প্রাপ্ত অধিকার অনায়াসে ভোগ করুক। পরে অনুষ্ঠানের সভাপতি সুভাষ চক্রবর্তীর বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ