• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রামের ৩ থানার যৌথ অভিযানে ২২ মামলার আসামী রাঙামাটির রুবেল প্রতারক গ্রেফতার

শাহ আলম, রাঙামাটি প্রতিনিধি / ৭৬৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

রাঙামাটির রুবেল মটরস, রুবেল ইলেকট্রনিক্স এর মালিক ও ২২ মামলার আসামী এবং গ্রেফতারী পারোয়ানার এক প্রতারকমূলক আসামী আবু ওয়াহিদ রুবেল (৩০) নামের একজনকে চট্টগ্রামে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার রাতে চট্টগ্রাম চকবাজার থানা, ডবলমুরিং ও পাঁচলাইশ থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনার মাধ্যমে চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ ইউসিবি ব্যাংক সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়।

সূত্রে জানাগেছে, বিগত ২৯ অক্টোবর ২০১৯ সালে রাঙামাটি দায়রা ও জজ আদালতে এসসি ৯০/১৯ মামলায় দি নে গোশিয়েবল ইন্সট্রমেন্টের ১৩৮ ধারায় ১ বছরের সশ্রম কারাদন্ড এবং ১৫লক্ষ টাকা অর্থদন্ড করা হয়। পরবর্তীতে উক্ত সাজা পরোয়ানা মূলে ওই মামলায় পলাতক আসামী রুবেলকে আটক করা হয়।

এছাড়াও উক্ত আসামী রুবেলের বিরুদ্ধে যুগ্ন মহানগর দায়রা (৩য়) আদালতে দি নে গোশিয়েবল ইন্সট্রমেন্টের ১৩৮ ধারায় এসটি -৮০২৩/১৮ মামলায় বিগত ২২ নভেম্বর ২০২০ ইং তারিখে ১বছরের সশ্রম কারাদন্ড এবং ৩৭লক্ষ ৩০হাজার টাকা অর্থদন্ড দন্ডিত করা হয়। এভাবে রাঙামাটি জেলা ও চট্টগ্রাম জেলায় তার বিরুদ্ধে অর্থ আত্নসাৎ করায় তার বিরুদ্ধে এসব মামলা দায়ের করা হয়েছে।

চট্টগ্রাম ডবলমুরিং থানার কর্মকর্তা (ওসি) সজীব ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামী আবু ওয়াহিদ রুবেল (৩০) কে গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনার মাধ্যমে চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ ইউসিবি ব্যাংক সংলগ্ন এলাকা থেকে আটক করা হয়েছে। আসামীকে চট্টগ্রাম মহানগর দায়রা জর্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, আবু ওয়াহিদ রুবেল (৩০) রাঙামাটি সহ বিভিন্ন এলাকার মানুষ থেকে ব্যবসায়িক পার্টনার বানিয়ে কোটি কোটি টাকা আত্নসাৎ করা অভিযোগ রয়েছে। এছাড়াও গ্রেফতারকৃত রুবেলের বিরুদ্ধে রাঙামাটি কোতোয়ালি থানায় চারটি প্রতারণার মামলা রয়েছে। মামলা গুলো হলো- সিআর-১০৩/১৬, ১৩০৫/১৬, ৭৪/১৬ ও ১৩০/১৬। পুলিশের করা এ চারটি মামলাতেই তার বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পারোয়ানা রয়েছে। এতদিন সে পলাতক ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ