• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পানছড়ি শিক্ষা অধিদপ্তরের বিদায়- বরণ অনুষ্ঠান পালন

আনোয়ার হোসেন, পানছড়ি  / ১৬৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ জুলাই, ২০২৩

পানছড়ির সহকারী শিক্ষা অফিসার সঞ্চয়ন চাকমার বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সহকারী শিক্ষা অফিসার সুস্মিতা ত্রিপুরা ও উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর নুরুল আমিনের যোগদান উপলক্ষে প্রদান করা হয়েছে শুভেচ্ছা স্মারক। অবসরে যাওয়া ১৭জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনার পাশাপাশি ১২জন শিক্ষককে প্রদান করা হয়েছে মরোণত্তর সম্মননা।

১১ জুলাই সকাল দশটা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনের অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ। ছোট পানছড়ি (উত্তর) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খুর্শিদা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমা ও পানছড়ি প্রেস ক্লাব সভাপতি জয়নাথ দেব।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমা তাঁর স্বাগত বক্তব্যের মাঝে অনুষ্ঠানের সকল বিষয়াদি তুলে ধরেন। শিক্ষক প্রতিনিধি হয়ে সাজালো বক্তব্য তুলে ধরেন প্রধান শিক্ষক প্রলয় জ্যোতি চাকমা, মো: নুরুল আবছার, সুরেশ কুমার ত্রিপুরা, আল্পনা দেও অবসরে যাওয়া শিক্ষক রেজিয়া বেগম।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ