• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে নোয়াখালী এবং ফেনী হতে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেফতার রাজস্থলী উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের দায়িত্বভার গ্রহণ রাজারহাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শনে কুড়িগ্রামের এমপি কাপ্তাইয়ে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় মামলায় কেউ জেলে বাকীরা পলাতক, ফাঁকা পেয়ে দুই গেরস্তের বাড়ি লুট কাপ্তাই সড়ক দূর্ঘটনায় বন প্রহরী নিহত কাপ্তাই মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত  সাজেকে বিদেশি মদসহ আটক ৫ গুইমারায় সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ আহত ২০ আশংকা জনক-২ খাগড়াছড়িতে মোটর সাইকেল এ প্রাণ গেলো যুবকের ঈদের ছুটিতে আলুটিলা সহ বিভিন্ন পর্যটন কেন্দ্র গুলোতে বেড়েছে পর্যটক সমাগম বাঘাইছড়িতে আঞ্চলিক দলের গোলাগুলিতে শান্তি পরিবহনের সুপারভাইজার নিহত

আগামী দিনে বান্দরবানকে শিক্ষিত নগরীর হিসেবে গড়ে তোলা হবে- বীর বাহাদুর

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ৯৩৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বান্দরবান জেলাকে আগামী দিনে শক্তিশালী শিক্ষিত নগরীর হিসেবে গড়ে তোলা হবে। যাতে আগামীতে নতুন প্রজন্মরা সুশিক্ষিত হয়ে এই জেলাকে সুনাম বয়ে আনবে। সুশিক্ষিত হয়ে এমন ভাবে নিজেকে তৈরি করতে হবে যাতে জাতি, রাষ্ট্র ও সমাজের উপকারে আসে। তাই লেখাপড়া করে আগামীতে একজন দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি অনুরোধ জানান।

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে বান্দরবান জেলা সদরে অরুণ সারকী টাউন হলে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে তিনি এসব মন্তব্য করেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অতিরিক্ত সচিব নুরল আলম চৌধুরী সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠান শেষে বান্দরবান জেলায় কলেজ ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের ৭২৫ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে সাড়ে ৬৩ লাখ টাকাসহ তিন পার্বত্য জেলা মোট ২ কোটি টাকা শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

বিতরণী অনুষ্ঠানে মন্ত্রী একান্ত সচিব আশীষ বড়ুয়া সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. ফজলু রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াছিন বীন আরাফাত, সহকারী প্রকৌশলী মো. এরশাদ, বান্দরবান সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রদীপ বড়ুয়া, সরকারী কলেজে অধ্যক্ষ প্রফেসর মুকশেদুল আমীন, শিক্ষার্থী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায়সহ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ