• শনিবার, ০৪ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সীমান্ত প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি পক্ষী, সাধারণ সম্পাদক রিপন

বেনাপোল (যশোর) প্রতিনিধি: / ৩১৮ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৪ আগস্ট, ২০২২

দীর্ঘ দুই বছর পরে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের পুরাতন কমিটি ভেঙে নতুন কমিটি গঠন করা হয়েছে। পেছনের ভূলত্রুটি সংশোধন এবং বর্তমান সময়ের হাত ধরে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে কমিটিকে ঢেলে সাজানো হয়েছে বলে জানান শীর্ষ পদাধিকারী সংবাদকর্মীরা। নতুন এই কমিটির মেয়াদ আগামী এক বছরের জন্য সময় নির্ধারণ করা হয়। নতুন ও বর্তমান কমিটিতে সভাপতি মনোনীত করা হয়েছে পুরাতন কমিটিতে থাকা সাধারণ সম্পাদক আয়ুব হোসেন পক্ষীকে। সেই সাথে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আসাদুজ্জামান রিপন। কমিটিতে নতুন চমক নিয়ে প্রচার সম্পাদক পদ থেকে সাংগঠনিক সম্পাদক মো: রাসেল ইসলামকে দায়িত্বভার প্রদান করা হয়েছে। আগামী এক বছরের জন্য (২০২২-২০২৩) মেয়াদে সীমান্ত প্রেসক্লাবের ৪০ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির অন্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন সহ-সভাপতি মোঃ মনির হোসেন ও মোঃ জাহাঙ্গীর আলম। সাধারন সম্পাদক আসাদুজ্জামান রিপন, যুগ্ম-সাধারন সম্পাদক তামিম হোসেন সবুজ ও মোঃ জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মনা, অর্থ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু, সহ-দপ্তর সম্পাদক মোঃ মুক্তার হোসেন, প্রচার সম্পাদক মোঃ লোকমান হোসেন রাসেল, সহ-প্রচার সম্পাদক মোঃ সাগর হোসেন আকাশ, আইন বিষয়ক সম্পাদক শেখ মইনুদ্দিন, বন্দর বিষয়ক সম্পাদক মোঃ আমিনুর রহমান তুহিন, সহ-বন্দর বিষয়ক সম্পাদক মো. মিলন কবীর, কাস্টমস বিষয়ক সম্পাদক মোঃ রানা আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমজাদ হোসেন টিটো, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. খসরুনোমান সংগ্রাম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. কাজু তুহিন, সহ-তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. শামীম হোসেন নয়ন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান, সহ-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. এবিএস রনি, কোষাধ্যক্ষ মো. আব্দুল্লাহ আল-মামুন।

কার্যনির্বাহী সদস্যরা হলেন, মো. জসিম উদ্দীন, মো. মেহেদী হাসান ইমরান, মো. কামাল হোসেন, মো. ইমরান সর্দার, মো. ইকবাল হোসেন রাসেল, মো. শাফায়েত মোল্লা সবুজ ও সাধারণ সদস্য মো. মাসুদ রানা, মো. ফরহাদ বিশ্বাস, মাহমুদ হাসান তাইজেল, মো. শাওন হোসেন, মো. আশরাফুল ইসলাম, মো. মিজানুর রহমান, মো. ফজলুর রহমান, মো. শামিম হোসেন, মো. আ. আলিম, মো. সংগ্রাম হোসেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ