• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী বাসটার্মিনালে বিপুল পরিমানে বাংলা মদ জব্দ

রাজশাহী ব্যুরো প্রতিনিধিঃ / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৩ জুন, ২০২২

রাজশাহী মহানগরীর শিরোইল বাসটার্মিনাল সংলগ্ন পূবালী মার্কেটের নিচে স্থানীদের সহায়তায় বাংলা মদ জব্দ করেছে পুলিশ। মার্কেটের ৫ ও ৬ নং দোকান থেকে উক্ত মদ জব্দ করেন থানা পুলিশ। এ সময় সুকৌশলে মাদক কারবারি রহমান ও শাকিল পালিয়ে যায়।

২ জুন রাত ৮ টায় স্থানীয় আওয়ামী লীগের নেতৃত্বে ১৮০ বোতল বাংলা মদ জব্দ করা হয়।
জানা যায়, দীর্ঘদিন থেকে শিরোইল বাস্তুহারা পাড়ার মৃত নুরুর ছেলে রহমান ও তার সহযোগী শাকিল উক্ত বাংলা মদের ব্যবসা করে আসছিলো। ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সদস্য ইসমাইল হোসেন এবং বোয়ালিয়া পূর্ব আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রাজার নেতৃত্বে ৩০/৪০ জন স্থানীয় জনতা এলাকায় মাদক ব্যবসা বন্ধে পুলিশের সহায়তায় আজ বাংলা মদ জব্দ করেন। ঘটনার সময় সিটিএসবি’র কনস্টেবল ফরিদ উপস্থিত ছিলেন।
স্থানীয়রা বলেন, এলাকায় কেউ মাদক ব্যবসা করতে পারবে না। মাদক ব্যবসা করলে তাকে পুলিশে দেওয়া হবে।
বাংলা মদ জব্দের বিষয়টি নিশ্চিত করে বোয়ালিয়া থানার এস আই আওয়াল বলেন, স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৮০ বোতল বাংলা মদ জব্দ করেন। মাদক কারবারি রমজান ও শাকিল পালিয়ে যায়। এ ঘটনায় মাদক মামলা দায়ের করা হবে।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, স্থানীয়দের সহায়তায় পুলিশ ১৮০ বোতল বাংলা মদ জব্দ করেছে। মাদক কারবারিরা পালিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ