• শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

পটিয়ার কচুয়াইয়ে মেম্বার প্রার্থী সাইফুলের ব্যাপক প্রচারনা

পটিয়া প্রতিনিধি: / ৪১৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

পটিয়া উপজেলার কচুয়াই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম এলাকায় ব্যাপক প্রচারনা চালিয়েছে৷ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি ফুটবল প্রতীক নিয়ে এবার নির্বাচন করছেন।আজ শুক্রবার বেলা সাড়ে ৩ টার দিকে তিনি এলাকায় এই প্রচারনা করেন। সাইফুল ইসলাম কচুয়াই ইউনিয়নের ৬ নং ওয়ার্ড থেকে দুইবারের নির্বাচিত মেম্বার। এবারও ফুটবল প্রতীক নিয়ে তিনি নির্বাচন করছেন।
এলাকায় গণসংযোগকালে উপস্থিত ছিলেন, স্থানীয় মোঃ আইয়ুব, এনামুল হক রিটন, সামশুল আলম মল্ল, মোঃ রফিক, মুন্সি মিয়া, সামশুল আলম, আহমদ নবী, আবদুল কাদের, আবদুস ছমদ, মোঃ বাবুল, মোঃ জনি, আবদুল গনি, নুরুচ্ছফা, এড.মহিউদ্দিন, শামশুল আলম, মোঃ জাফর, মোঃ সিরাজ, কাসেম, শায়ের মিয়া প্রমুখ।
মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম বলেন, বিগত ১০ বছরে তিনি কচুয়ায় ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে বেশকিছু উন্নয়ন কাজ করেছেন। অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে তিনি আরো প্রার্থী হয়েছেন। আগামী ২৬ তারিখ তাকে ফুটবল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ