• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

শৈলকুপায় নৌকার প্রার্থীর গাড়ী বহরে হামলা ভাংচুর অগ্নিসংযোগ আহত- ৫

ঝিনাইদহ সংবাদদাতা: / ৪০০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

ঝিনাইদহের শৈলকুপায় নৌকার প্রার্থীর গাড়ী বহরে হামলার ঘটনা ঘটেছে । হামলায় তিনটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়। এসময় আহত হয় ৪ জন । মঙ্গলবার বিকালে শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে এঘটনা ঘটে ।
জানা যায়, উপজেলার ৬ নং সারুটিয়া ইউনিয়নে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুনের মোটরসাইকেল বহরে এ হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসময় তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষরা। এসময় ফারুক, আজিজল, আব্দুল আলিম, ফল্টুসহ ৫ জন আহত হয়। প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী জুলফিকার কাইসার টিপুর কর্মী সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন।
সারুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান ইউপি চেয়ারম্যান এবং আসন্ন ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন জানান, তারা আজ নৌকার মনোনয়ন ফরম আনতে দলীয় মাতব্বর ও নেতা কর্মীদের সাথে নিয়ে মোটরসাইকেলযোগে ঝিনাইদহে এমপি আব্দুল হাই এর কাছে যায়। মনোনয়ন ফরম নিয়ে ঝিনাইদহ থেকে বিকেলে নিজ ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে পৌছালে । প্রতিপক্ষ জুলফিকার কাইসার টিপুর ক্যাডার বাহিনী তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলার শিকার হয়ে তারা মোটরসাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যায়। এসময় প্রতিপক্ষরা বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুর করে ও তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এ ঘটনায় তার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে বলেও তিনি দাবী করেন। নৌকার মনোনয়ন ফরম ছিনিয়ে নিতে ও এলাকায় আতংক সৃষ্টি করতে এ হামলা করা হয় বলে তিনি অভিযোগ করেন। শৈলকুপার থানার ওসি রফিকুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে কাতলাগাড়ী বাজারে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ