• শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম
জুমের ফসলের ঘ্রাণ ছড়াচ্ছে পাহাড়ে, চলছে নবান্নের প্রস্তুতি খাগড়াছড়িতে আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত  বেলকুচিতে গ্রামবাসীর উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত পানছড়িতে শনটিলা ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়পিলাকে নাইট শট পিস ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থার দ্বি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ডিকেআইবি নির্বাচনে সভাপতি রুপন দে ও সম্পাদক আমির হোসেন কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে হত্যা মামলার আসামী সহ ৪ জন গ্রেফতার হালদা পাড়ে বিকল্প কর্মসংস্থানে রামগড়ে স্টেকহোল্ডার উদ্বুদ্ধকরণ ওয়ার্কশপে মহাপরিচালক -জিল্লুর রহমান “হালদা নদীর সুরক্ষা ও সংরক্ষণ আমাদের জাতীয় দায়িত্ব” পানছড়িতে জামায়াতে ইসলামীর সুধী ও কর্মী সমাবেশ মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার এইচপিভি টিকায় ভোগান্তিতে শিক্ষার্থীরা, সার্ভারে ধীরগতি!

খাগড়াছড়িতে সমসাময়িক বিষয় নিয়ে জেলা বিএনপি’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। / ৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪

 

ছোটন বিশ্বাস, খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়িতে সমসাময়িক বিষয় নিয়ে জেলা বিএনপি’র সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ সদস্য ওয়াদুদ ভূঁইয়া এর কলাবাগান বৈঠকখানায় এ সভা অনুষ্ঠিত।

পাহাড়ের সম্প্রীতি নষ্ট করার জন্য আওয়ামীপন্থী কিছু দুষ্কৃতিকারী আমার দলীয় সভার বক্তব্যকে সুপার এডিট করে অপপ্রচার চালাচ্ছে। আমার ভাবমূর্তি নষ্ট করার পায়তারা চালাচ্ছে। বিভিন্ন ফেসবুক ফেইক আইডি( সামাজিক যোগাযোগ মাধ্যমে)ও অপপ্রচার চালাচ্ছে। ইতিমধ্যে আমি থানায় অভিযোগ ডায়েরী করেছি।

বিএনপি অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী। আপনারাও গুজবে কান দিবেন না বলে বস্তুনিষ্ঠ সাংবাদিকতার আহ্বান জানান তিনি।

এ সময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম.এন আফছার, যুগ্ন সম্পাদক মো. মোশারফ হোসেন, অনিমেষ চাকমা রিঙ্কু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ রাজা সহ জেলার নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ