• শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শিরোনাম
জুমের ফসলের ঘ্রাণ ছড়াচ্ছে পাহাড়ে, চলছে নবান্নের প্রস্তুতি খাগড়াছড়িতে আন্তর্জাতিক সিসা দূষণ প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত  বেলকুচিতে গ্রামবাসীর উদ্যোগে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত পানছড়িতে শনটিলা ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত বড়পিলাকে নাইট শট পিস ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল অনুষ্ঠিত চট্টগ্রাম যন্ত্রশিল্পী সংস্থার দ্বি- বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত মাটিরাঙ্গায় ডিকেআইবি নির্বাচনে সভাপতি রুপন দে ও সম্পাদক আমির হোসেন কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে হত্যা মামলার আসামী সহ ৪ জন গ্রেফতার হালদা পাড়ে বিকল্প কর্মসংস্থানে রামগড়ে স্টেকহোল্ডার উদ্বুদ্ধকরণ ওয়ার্কশপে মহাপরিচালক -জিল্লুর রহমান “হালদা নদীর সুরক্ষা ও সংরক্ষণ আমাদের জাতীয় দায়িত্ব” পানছড়িতে জামায়াতে ইসলামীর সুধী ও কর্মী সমাবেশ মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার এইচপিভি টিকায় ভোগান্তিতে শিক্ষার্থীরা, সার্ভারে ধীরগতি!

মহেশখালীতে জোয়ারের পানিতে ভেসে আসা অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

হ্যাপী করিম, মহেশখালী প্রতিনিধি / ৫১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪

 

হ্যাপী করিম, মহেশখালী প্রতিনিধি,
কক্সবাজার জেলার ছোট মহেশখালী এলাকা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৩ শে অক্টোবর) দুপুর ১টার দিকে উপজেলার আহমদিয়াকাটা এলাকায় জোয়ারের পানিতে ভেসে আসা লাশটি দেখে, জেলেরা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে মহেশখালী থানার ওসি কাইছার হামিদের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) মোঃ ওয়াসিমের নেতৃত্বে, ফায়ার সার্ভিসের টিম ও এলাকাবাসীদের সহযোগিতায় পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, লাশটি নদীর পাড়ে ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে মহেশখালী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মী’সহ লাশটি উদ্ধার করে। মরদেহটি অর্ধগলিত হওয়ায় লাশ শনাক্ত করা সম্ভব হয়নি। তবে প্রাথমিক ভাবে লাশের গলায় চিহ্ন দেখে হিন্দু সনাতন ধর্মাবলম্বী লোক হতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহটি দুই থেকে তিন দিন আগের বলে ধারণা করা হচ্ছে। লাশটি দেখতে নদীর পাড়ে শত শত মানুষ ভিড় জমায়।

মহেশখালী থানার এসআই মোঃ ওয়াসিম, প্রতিনিধি হ্যাপী করিম’কে জানান, খবর পেয়ে ছোট মহেশখালী মুদিরছড়া নদী পাড় থেকে ফায়ার সার্ভিসের টিম ও এলাকাবাসীদের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে কক্সবাজার সদর থানায় নিয়ে লাশটি সুরতহাল করে আইনি প্রক্রিয়া নাম শনাক্ত করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ