• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ

লক্ষ্মীছড়ি সেনা জোনের উদ্যোগে অসহায়দের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ 

সাইফুর রহমান (সজীব) / ১২৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৮ মার্চ, ২০২৪

 সাইফুর রহমান (সজীব)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্ম বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে খাগড়াছড়ির গুইমারা রিজিয়নের আওতাধীন লক্ষ্মীছড়ি সেনা জোনের উদ্যোগে হত-দরিদ্র ও অসহায় জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

লক্ষ্মীছড়ি জোনের সেনা সদস্যরা মেডিকেল টিম নিয়ে দুর্গম বার্মাছড়ি এলাকায় সকল সম্প্রদায়ের দুঃস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য বিনামূল্যে দিনব্যপী এ চিকিৎসা সেবা প্রদান করেন। এতে বিভিন্ন রোগে আক্রান্ত ৩৬৫ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। লক্ষীছড়ি জোনের পক্ষ থেকে রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন আল-আমীন সিদ্দিকী রোগীদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় লক্ষীছড়ি জোনের উপ-অধিনায়ক মেজর সরওয়ার জাহান সহ পদস্থ সামরিক  কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সেনাবাহিনীর এমন মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান সেনা কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ