• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম
সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন?

মানিকছড়িতে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন চিনি খেজুর না পেয়ে অসন্তোষ্ট রোজদারীরা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২৬৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা সদরে টিসিবি পণ্য বিক্রি উদ্বোধন করা হয়েছে। ইফতারের প্রধান উপকরণ চিনি ও খেজুর না পেয়ে অসন্তুষ্ট রোজাদারীরা!

১৩ মার্চ বুধবার সকালে উপজেলা সদর মুসলিম পাড়া টিসিবি পণ্য বিতরণ কেন্দ্রে সদর ইউপি’র ২১৩৬ কার্ডধারীর মাঝে টিসিবি পণ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। প্রতি কার্ডধারী ৪৭০ টাকার বিনিময়ে পাচ্ছেন ২ কেজি তেল,২ কেজি ডাল ও ৫ কেজি চাউল । তবে ইফতারের উপকরণ চিনি, খেজুর না থাকায় রোজদারী কার্ড হোল্ডারদের অনেকে অসন্তোষ প্রকাশ করতে দেখা গেছে! টিসিবি’র ডিলার ক্লিনটন বড়ুয়া জানান, চিনি, খেজুর জেলা, উপজেলার বরাদ্দে থাকে না। এগুলো মহানগর এলাকায় বরাদ্দ হয়!

বিক্রি উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, ইউপি সদস্য মো. ইদ্রিস ইসলাম বাচ্চু, মো. মনির হোসেন ভূঁইয়া ও টিসিবি ডিলার ক্লিনটন বড়ুয়া উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ