• রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
দৌলতদিয়া পদ্মা পার ভাঙন রোধে জিওব্যাগ ফেলছে বিআইডব্লিউটিএ রাজস্থলী উপজেলা রিসোর্স সেন্টারে ৬ দিনব্যাপী বিষয়ভিত্তিক প্রশিক্ষণ শুরু  পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন ঢাবি অধিভুক্ত সাত কলেজে ভর্তিচ্ছুকদের জন্য ছাত্র পরিষদের ‘হেল্প ডেস্ক’ ডংনালা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি   কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্চিত হবার অভিযোগ মহেশখালী’র নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় মানিকছড়িতে বিজয় উল্লাসে ভোটারের পাশে নবনির্বাচিত জনপ্রতিনিধিরা গোয়ালন্দে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন খাগড়াছড়ি ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা, একটিতে ফলাফল ঘোষণা স্থগিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান রাঙ্গামাটি চার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হলেন যারা

ঢামেক হাসপাতালে প্রতারক চক্রের নারী সদস্য আটক

মাসুদ রানা (ঢাকা) স্টাফ রিপোর্টার / ২৬৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

 

মাসুদ রানা,ঢাকা

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের
বাগান গেটের সামনে থেকে শারমিন বেগম(৪০) নামে প্রতারক চক্রের এক নারীর সদস্যকে আটক করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে আটক করা হয় তাকে।

ভুক্তভোগী সুফিয়া বেগম জানান, টাঙ্গাইল থেকে আজ সকালে গাইনি ও চোখের সমস্যার জন্য ঢাকা মেডিকেলে এসেছিলাম। দুপুরে ক্ষুধা লাগলে কিছু খাবার জন্য বের হওয়ার মুহূর্তে ওই প্রতারক মহিলাটি আমার মুখের সামনে টিস্যু পেপার দিয়ে কয়েকবার ঘুরায়। এতে হঠাৎ আমি মাথা ঘুরে পড়ে যেতে নিয়েছিলাম। তখন ঐ মহিলা আমার ব্যাগ টান দিয়ে নিয়ে যেতে চাইলে একটু দূরে দাঁড়িয়ে থাকা আনসার সদস্যরা ওই মহিলাকে আটক করে। এবং আমাকে না ধরলে হয়তো আমি মাথা ঘুরে মাটিতে পড়ে যেতাম। তিনি জানান আরো জানান আমার ভাগ্য ভালো যে ওই প্রতারক নারী আমার কাছ থেকে কোন টাকা পয়সা নিতে পারেনি।

অপর ভুক্তভোগী নারী কাঞ্চন মাঝি জানান, আমার মেয়ে বৈশাখী অসুস্থ থাকায় গত মাসে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। মেয়ের চিকিৎসার জন্য আমার স্বামী পরান মাঝি আজ সকালে ২০ হাজার টাকা দিয়ে গিয়েছিল। সকালে মেয়ের এক্সেরে করার জন্য বহিঃ বিভাগে গিয়েছিলাম। পরে সেখানে গিয়ে দেখি আমার ব্যাগ কেটে প্রতারক চক্ররা আমার সব টাকা নিয়ে গেছে। এই বলে তিনি কান্নায় ভেঙে পড়েন। তিনি আরো বলেন, এখন আমি আমার মেয়ের চিকিৎসার জন্য কোথায় টাকা পাবো, কিভাবে চিকিৎসা হবে তার, সাংবাদিক ভাইয়েরা আপনারা একটা ব্যবস্থা করেন যাতে কোন রোগীর মা এভাবে হাসপাতালে এসে বিপদে না পড়ে।

ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার উজ্জল ব্যাপারী জানান, প্রায় দিনই অসুস্থ রোগীর স্বজনরা এই প্রতারক চক্রের পাল্লায় পড়ে সর্বস্ব হারায়।এ বিষয়ে প্রতিদিনই এই প্রতারক চক্রদের তৎপরতা সম্পর্কে মাইকিং এবং অভিযান অব্যাহত রয়েছে আমাদের। আজ দুপুরের দিকে অভিযুক্ত প্রতারক চক্রের এক নারী সদস্যকে আটক করে আমাদের আনসার সদস্যরা। পরে বিষয়টি ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জকে জানানো হলে তিনি সংশ্লিষ্ট থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। বর্তমানে ওই প্রতারক নারী হাসপাতালের প্রশাসনিক ভবনে আমাদের হেফাজতে রয়েছে। থানা থেকে পুলিশ আসলে ওই নারীকে তাদের কাছে হস্তান্তর করব আমরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ