• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অস্ত্র ফেরত দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ- সাধারণ বম জনগোষ্ঠীর মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম বান্দরবানে কেএনএফ’র আস্তানায় অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কর্মী হত্যার প্রতিবাদে সোমবার রাঙ্গামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ- ইউপিডিএফ কর্মী হত্যার প্রতিবাদে মানিকছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল

কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলায় নবীন প্রবীনদের মেল বন্ধন

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১০ মে, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই(রাঙামাটি) প্রতিনিধি: এই যেন নবীন প্রবীনদের মেলবন্ধন। বহু বছর পর পুরানো বন্ধুদের পেয়ে কুশলাদি বিনিময়,সেই সাথে স্কুল বেলার স্মৃতি রোমন্থন। পেছনে ফেলে আসা অতীতকে ফিরে আবার আকুতি।

রাঙামাটির কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ  পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় শুক্রবার সকাল হতে সন্ধ্যা পর্যন্ত চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের স্টাফ ক্লাবে মিলনমেলা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে ১৯৭৩ সাল ২০২৪ সাল পর্যন্ত নিবন্ধনকৃত মোট ৪০৩ জন প্রাক্তন শিক্ষার্থী ও পুরাতন সহ বর্তমান শিক্ষক শিক্ষিকা এই মিলন মেলায় অংশ নেন।

“এসো মিলি প্রাণের মোহনায় প্রিয় শিক্ষাঙ্গনের আঙিনায়” শ্লোগানে আয়োজিত মিলনমেলার শুরুতেই  এদিন সকাল ১০ টায় একটি বর্নাঢ়্য র‍্যালী বের করা হয়।
র‍্যালিটি চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান  হাসপাতাল হতে শুরু হয়ে  দোভাষীবাজার হয়ে লিচুবাগান প্রদক্ষিণ করে হাসপাতালের স্টাফ ক্লাবে এসে শেষ হয়।

পরে স্মৃতিচারণ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পাহাড়ীকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ পরিষদের আহ্বায়ক ও ১৯৯০ ব্যাচের শিক্ষার্থী চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক সহ প্রাক্তন বিশিষ্ট ছাত্র ছাত্রী বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ