• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সৌজন্য স্বাক্ষাত

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১২০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ মে, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)
৬ষ্ঠ উপজেলা পরিষদ প্রথম ধাপের নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা ও জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়।

শুক্রবার উপজেলা আওয়ামীলীগ সভাপতি টানা দুইবার নির্বাচিত চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় এবং মহিলা ভাইস চেয়ারম্যান নূর জাহান আফরিন লাকিসহ উপজেলা আ.লীগের শীর্ষ নেতৃবৃন্দ দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও খাগড়াছড়ি জেলা আ.লীগের সভাপতি সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু’র সাথে সৌজন্য স্বাক্ষাত করেন।

এ সময় মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে অভিনন্দন জানান এবং জনগণের প্রত্যাশা পূরণে কাজ করার মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার অনুরোধ করেন। নবনির্বাচিত জনপ্রতিনিধিরা মন্ত্রী ও জেলা পরিষদ চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে আগামী দিয়ে জনপদ উন্নয়নে সহযোগিতা প্রত্যাশা করেন।

এ সময় উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মো. শফিকুর রহমান ফারুক, মো. শহীদুল ইসলাম মোহন, এসএম রবিউল ফারুক, সাবেক ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুলসহ দলের সিনিয়র নেতৃবৃন্দ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ