• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

পানছড়ি শিক্ষা অধিদপ্তরের বিদায়- বরণ অনুষ্ঠান পালন

আনোয়ার হোসেন, পানছড়ি  / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ জুলাই, ২০২৩

পানছড়ির সহকারী শিক্ষা অফিসার সঞ্চয়ন চাকমার বিদায় উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সহকারী শিক্ষা অফিসার সুস্মিতা ত্রিপুরা ও উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর নুরুল আমিনের যোগদান উপলক্ষে প্রদান করা হয়েছে শুভেচ্ছা স্মারক। অবসরে যাওয়া ১৭জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনার পাশাপাশি ১২জন শিক্ষককে প্রদান করা হয়েছে মরোণত্তর সম্মননা।

১১ জুলাই সকাল দশটা থেকে পানছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনের অনুষ্ঠিতব্য অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুজিত মিত্র চাকমা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ। ছোট পানছড়ি (উত্তর) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খুর্শিদা আক্তারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা, সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমা ও পানছড়ি প্রেস ক্লাব সভাপতি জয়নাথ দেব।

উপজেলা সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমা তাঁর স্বাগত বক্তব্যের মাঝে অনুষ্ঠানের সকল বিষয়াদি তুলে ধরেন। শিক্ষক প্রতিনিধি হয়ে সাজালো বক্তব্য তুলে ধরেন প্রধান শিক্ষক প্রলয় জ্যোতি চাকমা, মো: নুরুল আবছার, সুরেশ কুমার ত্রিপুরা, আল্পনা দেও অবসরে যাওয়া শিক্ষক রেজিয়া বেগম।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ