• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

আলীকদম শিক্ষা অফিসের হর্তাকর্তা নাছিরের অবশেষে বিদায় ঘন্টা

রাসেল মজুমদার, আলীকদম (বান্দরবান) প্রতিনিধি : / ৩২৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১ মার্চ, ২০২৩

অবশেষে আলীকদম উপজেলা শিক্ষা অফিসের উচ্চমান সহকারি কাম হিসাব রক্ষক (ইউডিএ) মোহাম্মদ নাছির উদ্দিনকে ‘প্রশাসনিক কারণ’ দেখিয়ে বদলীর অনুমোদন করেছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এটিএম কাউছার হোসেন স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।

বদলীর অনুমোদন পত্র এর আগে বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ১৩৫ নম্বর স্মারকের পত্রে অভিযুক্ত ইউডিএ মোহাম্মদ নাছির উদ্দিনের বদলীর ‘অনুমোদন’ চেয়ে পত্র দেন পার্বত্য জেলা পরিষদে।

গত ১৩ নভেম্বর তার বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে ৫৭ জন প্রধান ও সহকারি শিক্ষক স্বাক্ষরিত অভিযোগপত্র সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছিল। কিন্তু এ অভিযোগের তদন্তে গাফেলতি করা হয়।

বিলম্বে ২৪ জানুয়ারি তদন্ত হলেও অজ্ঞাত কারণে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নিতে বিলম্ব করে। সাম্প্রতিক সময়ে বিভিন্ন সংবাদপত্রে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিষয়ে সরেজমিন তদন্ত করে প্রতিবেদন প্রকাশ করে।

অবশেষে গত মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত পত্রে আলীকদম উপজেলা শিক্ষা অফিসের উচ্চমান সহকারি কাম হিসাব রক্ষক মোহাম্মদ নাছির উদ্দিনকে প্রস্তাবিত কর্মস্থল রুমায় বদলীর আদেশ অনুমোদন করা হয়। তাকে ‘প্রশাসনিক কারণে’ বদলী করা হয় বলে পত্রে উল্লেখ রয়েছে।

একই আদেশে রুমা উপজেলা শিক্ষা অফিসে কর্মরত উচ্চমান সহকারি কাম হিসাব রক্ষক মোহাম্মদ সরোয়ার হোসেনকে আলীকদম উপজেলা শিক্ষা অফিসে ‘জনস্বার্থে’ বদলী করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ