• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ১৪০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মে, ২০২৪

 

মাটিরাঙ্গা: বিভিন্ন সংবাদপত্রে অপপ্রচার, চাঁদাবাজি, নারী ও শিশু সন্তানকে জিম্মি করে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের নানা অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন করেছে মাটিরাঙ্গার রসুলপুরে স্থানীয় বাসিন্দারা।

শুক্রবার (৩ মে) বেলা সাড়ে ১০ টায় রসুলপুরে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের পাশে এ মানববন্ধনের আয়োজন করা হয়। তবে পুলিশের বাধার কারনে মানববন্ধন পন্ড হয়ে যায়।

এ ঘটনায় এলাকাবাসী মানববন্ধনে অংশ নিতে আসলে পুলিশ প্রশাসন বিভিন্ন ভাবে বাঁধা প্রদান করে বলে অভিযোগ করেন এবং অভিযুক্ত সাংবাদিক হাসান আল মামুন এর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান তারা।

ভুক্তভোগী সুমী আক্তার জানায়, এই অসহায়ত্বের সুযোগ নিয়ে অভিযুক্ত হাসান আল মামুন আমাকে তার বাসায় মাসিক ৫ হাজার টাকায় কাজ করার প্রস্তাব দিলে তার কথায় রাজী হয়ে বিগত ৮/৯ মাসপূর্ব যাবৎ বাসায় কাজ করতে শুরু করি। এর পরই শুরু হয় অমানুষিক নির্যাতন, কু-প্রস্তাব এবং তিন বছরের শিশুকে মারধর করে ফ্রিজের ভিতর মাথা ঢুকিয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়। ২২ এপ্রিল রাতে বাড়ি ঘরে হামলা করে ভাঙচুর করে। এছাড়াও বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে হাসান আল মামুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, একটি মহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক বিভিন্ন অভিযোগ দায়ের করছে। এছাড়া এলাকাবাসী কে বিভিন্ন ভাবে ভুল বুজিয়ে আমার বিরুদ্ধে মাঠে নেমেছে।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, নির্বাচনকে সামনে রেখে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ মানববন্ধন না করার অনুরোধ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ