• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

আলীকদমে বিএনপি’র নেতার ভুট্টু’র নারী কেলেঙ্কারী

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩১০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

বান্দরবানের আলীকদম উপজেলায় এবার বহুল আলোচিত ঠিকাদার ও উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু’র নারী কেলেঙ্কারীর ঘটনায় তোলপাড় চলছে উপজেলাটিতে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার সকাল ১০টার দিকে উপজেলার নয়াপাড়া এলাকার এক যুবতী মেয়েকে নিয়ে উপজেলার শৈলকুঠি নামে একটি রিসোর্টে উঠেন এই বিএনপির নেতা এবং দুপুর ৩ টার টার দিকে আপত্তিকর অবস্থায় মেয়েটিকে নিয়ে রিসোর্ট থেকে বের হওয়ার সময় স্থানীয় লোকজন তাদের ধরতে ধাওয়া করেন।

আরো জানা গেছে, এই ঘটনার পর মেয়েটি পালাতে উপজেলার নয়াপাড়ার স্থানীয় কারবারী মংহ্লাচি মার্মা’র বাসার দিকে আসলে মারমা পাড়ার বাসিন্দারা তাকে একটি বাসায় আটকে রাখে। পরে নয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: ইসহাক মেম্বারসহ কয়েকজন মেয়েটিকে উদ্ধার করে নিজ বাসায় পাঠিয়ে দেয়। এই ঘটনার পর স্থানীয় কিছু আওয়ামী লীগ ও বিএনপি’র নেতা নারী কেলেঙ্কারীর এই ঘটনা ধামাচাপা দিতে মেয়েটিকে কারো সাথে দেখাও করতে দেয়নি। ঘটনার পর স্থানীয় মংব্রাচিং মার্মা’র ঘরে এই বিষয়ে একটি রুদ্ধধার বৈঠক হয়, বৈঠকে পাড়া অপবিত্র করার জন্য বিএনপির নেতা ভুট্টু’কে শুকর ও চাল জরিমানা দিতে হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

আরো জানা গেছে, আলীকদম উপজেলা বিএনপি’র যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু বিবাহিত ও সন্তানের জনক। দীর্ঘদিন ধরে এই মেয়ের সাথে পরকীয়া চলার কারণে এই বিএনপি’র নেতার। উপজেলাসহ উপজেলার বাইরের বিভিন্ন হোটেলে একান্তে সময় কাটাতেন মেয়েটিকে নিয়ে। অসমাজিক কার্যকালাপের ফলে স্থানীয়রা তাদের ধরতে দীর্ঘদিন ধরে তাদের নজরদারিতে রাখেন।

এই ব্যাপারে আলীকদম উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক জুলফিকার আলী ভুট্টু বুধবার রাতে সাংবাদিকদের ফোনে বলেন, শৈলকুঠিতে মেয়ে সংক্রান্ত কোন ঘটনা আমাকে নিয়ে ঘটেনি, এসব সত্য নয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ