• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মানিকছড়িতে ৮লাখ টাকা মূল্যের ভারতীয় শাড়ী উদ্ধার সিএনজি জব্দ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা সদর কাঁচাবাজার এলাকায় একটি সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহ হলে তাতে পুলিশের অভিযানে ১৩৭ পিস ভারতীয় শাড়ীভর্তি সবুজ রংয়ের নম্বরবিহীন একটি সিএনজি অটোরিকশা জব্দ ও দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ। আটক শাড়ীর বাজারমূল্য ৮ লাখ ১৫ হাজার টাকা।

পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে পুলিশের মোবাইল -৭ এর ডিউটি চলাকালে ভোর রাত সাড়ে ৪টায় পুলিশের উপ-পরিদর্শক আশিকুল ইসলাম সঙ্গীয় অফিসার এবং ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদর রাজ বাজার এলাকায় সবুজ রংয়ের নম্বরবিহীন একটি সিএনজি অটোরিকশার গতিরোধ করে তল্লাশি চালিয়ে অবৈধ ভারতীয় শাড়ি শুল্ক কর ফাঁকি দিয়ে চট্টগ্রামে পাচারকালে দুইজন ব্যক্তিসহ আটক করেন। পরে গাড়ীতে থাকা বস্তা খুলে ১৩৭ পিস শাড়ী উদ্ধার করা হয়। যার বাজারমূল্য ৮লাখ ১৫ হাজার টাকা।

আটক আসামী মো.নাছির উদ্দীন (২৮) ও মেসবা উদ্দিন ইমন(২১)। মো. নাছির উদ্দিন উপজেলার বড়ডলু মুসলিম পাড়ার মো. আবুল হাশেম এবং মেসবা উদ্দিন ইমন মো. জয়নাল আবেদীনের পুত্র।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ