• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মানিকছড়িতে নৌকা প্রতীক পেলেন আবদুল মতিন সমর্থকদের আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৭ জুলাই। ফলে দলীয় প্রতীকে চেয়ারম্যান নির্বাচনে তৃণমূলের নেতাকর্মীদের মতামত জানতে ২জুন শুক্রবার বিকেলে ইউনিয়ন আ. লীগ কার্যালয়ে কমিটির সকল সদস্য এবং ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বর্ধিত সভা অনুষ্টিত হয়। এতে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. আবদুর মতিনকে নৌকা প্রতীকের কর্ণদ্বার ঘোষণা করা হয়।

২জুন শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ইউনিয়ন আ. লীগ সভাপতি মো. নূর ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত বর্ধিত সভায় অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আ. লীগের যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার।

উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সহ-সভাপতি মো. শহীদুল ইসলাম মোহন, সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় প্রমূখ।
ইউনিয়ন আ. লীগ কমিটির ৬৯জন সদস্য ও ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৮৭জন ভোটারের উপস্থিতিতে বর্ধিত সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. নূর ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আবদুল মতিনকে প্রার্থী হিসেবে প্রস্তাবকারী ও সমর্থনকারীরা নাম প্রস্তাব করেন।

পরে তৃণমূলের মতামত মূল্যায়ণ ও উভয়ের সাথে আলোচনাক্রমে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আবদুল মতিনকে নৌকার মাঝি ঘোষণা করা হয়।
এর পর সমর্থক ও দলীয় নেতাকর্মী আনন্দ উল্লাসে মিছিল বের করেন এবং মিষ্টি বিতরণ করেন।

গত ৩১ মে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৮জুন। বাছাই ১৯ জুন। মনোনয়ন পত্র প্রত্যাহার ২৫জুন এবং ভোট গ্রহন ১৭জুলাই।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ