• শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে নৌকা প্রতীক পেলেন আবদুল মতিন সমর্থকদের আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১৯৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২ জুন, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৩নং যোগ্যাছোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ১৭ জুলাই। ফলে দলীয় প্রতীকে চেয়ারম্যান নির্বাচনে তৃণমূলের নেতাকর্মীদের মতামত জানতে ২জুন শুক্রবার বিকেলে ইউনিয়ন আ. লীগ কার্যালয়ে কমিটির সকল সদস্য এবং ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে বর্ধিত সভা অনুষ্টিত হয়। এতে ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. আবদুর মতিনকে নৌকা প্রতীকের কর্ণদ্বার ঘোষণা করা হয়।

২জুন শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ইউনিয়ন আ. লীগ সভাপতি মো. নূর ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত বর্ধিত সভায় অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আ. লীগের যুগ্ন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার।

উপজেলা আ.লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সহ-সভাপতি মো. শহীদুল ইসলাম মোহন, সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দিন, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন ও সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয় প্রমূখ।
ইউনিয়ন আ. লীগ কমিটির ৬৯জন সদস্য ও ওয়ার্ড আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৮৭জন ভোটারের উপস্থিতিতে বর্ধিত সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. নূর ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আবদুল মতিনকে প্রার্থী হিসেবে প্রস্তাবকারী ও সমর্থনকারীরা নাম প্রস্তাব করেন।

পরে তৃণমূলের মতামত মূল্যায়ণ ও উভয়ের সাথে আলোচনাক্রমে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. আবদুল মতিনকে নৌকার মাঝি ঘোষণা করা হয়।
এর পর সমর্থক ও দলীয় নেতাকর্মী আনন্দ উল্লাসে মিছিল বের করেন এবং মিষ্টি বিতরণ করেন।

গত ৩১ মে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ইউপি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৮জুন। বাছাই ১৯ জুন। মনোনয়ন পত্র প্রত্যাহার ২৫জুন এবং ভোট গ্রহন ১৭জুলাই।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ