• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মাটিরাঙ্গা সেনা জোনের অভিযানে ৩৮ লক্ষ টাকার ভারতীয় পণ্য উদ্ধার

স্টাফ রির্পোটারঃ / ২০৯ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ঔষধ এবং কচ্চপের শুটকি জব্দ করেছে গুইমারা রিজিয়নের ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা সেনা জোন। বুধবার (২৯ মার্চ) সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা সদর ইউনিয়নের বজেন্দ্র কারবারী পাড়া থেকে এইসব জব্দ করা হয়।

সেনাবাহিনী সূত্র জানায়, মাটিরাঙ্গা সদর ইউনিয়নের বজেন্দ্র কারবারী পাড়ার কলিসা ত্রিপুরার বাড়ি হতে তিন লক্ষ ছিয়াত্তর হাজার একশত বিশ পিচ ভারতী ঔষধ যার বাজার মূল্য ছত্রিশ লক্ষ ছয় হাজার টাকা এবং এক বস্তা অজ্ঞাত প্রাণীর চামড়া যার আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা সহ মোট ৩৮ লক্ষ ৬ হাজার টাকার ভারতীয় অবৈধ মালামাল উদ্ধার করা হয়। এ সময় মালামাল সহ কলিসা ত্রিপুরা নামে একজনকে আটক করে মাটিরাঙ্গা জোন সদরে নিয়ে আসা হয়।

অবৈধ পথে ভারতীয় মালামাল দেশে প্রবেশ করতে দেওয়া হবেনা জানিয়ে মাটিরাঙ্গা জোনের জোন কমান্ডার লে: কর্ণেল মো: কামরুল হাসান, পিএসসি বলেন, চোরাকারবারীদের যে কোন মুল্যে প্রতিরোধ করা হবে। এবং এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। উদ্ধার করা পণ্য কাস্টমস অফিসে জমা দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সেনাবাহিনীর হাতে আটক কলিসা ত্রিপুরা (৩২)-কে মাটিরাঙ্গা থানায় জন্মান্তর করা হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ