• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মানিকছড়িতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ১২১ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় প্রশাসনিক,রাজনৈতিক ও শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্যোগে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ সম্প্রচারণ এবং আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

৭ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরীসহ প্রশাসনিক সকল কর্মকর্তা-কর্মচারী ও জনপ্রতিনিধিরা। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। এর আগে সকাল ৯টায় উপজেলা আ’লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনের উপস্থিতিতে দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এদিকে উপজেলার তিনটহরী উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ সম্প্রচার করে শিক্ষার্থীদের শুনানো হয় এবং এ বিষয়ে শিক্ষার্থীদের মাঝে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সুদিপ কুমার নাথসহ অন্যান্য শিক্ষকেরা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ