• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

কাপ্তাই লেকে অবৈধ দখল বন্ধে লংগদু উপজেলা প্রশাসনের অভিযান

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ১৫৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

রাঙামাটির লংগদুতে কাপ্তাই লেকের কাচালং নদীতে অবৈধ দখল বন্ধে লংগদু উপজেলা প্রশাসন দিনব্যাপী অভিযান চালিয়েছে।

মহামান্য হাইকোর্ট এর আদেশ বাস্তবায়নের লক্ষে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী) দিনব্যাপী এই অভিযান পরিচালনা করেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা( অঃ দাঃ) আকিব ওসমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন লংগদু থানার অফিসার্স ইনজার্চ ইকবাল উদ্দিন, লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান মির সিরাজুল ইসলাম জান্টু ,মাইনীমূখ ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন (কমল), মাইনীমূখ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সোহেল সহ স্থানীয় জনপ্রতিনিধিগণ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা( অঃ দাঃ) আকিব ওসমান বলেন ‘মহামান্য সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের দায়ের করা রিট পিটিশন এর ফলে রাঙামাটি জেলা প্রশাসনের নির্দেশক্রমে আজকে লংগদু উপজেলা বিভিন্ন এলাকায় কাপ্তাই লেকের অংশে প্রচারণা অভিযান পরিচালনা করা হয়। কেউ যাতে নতুন করে কোন ধরনের অবৈধ স্থাপনা তৈরি করতে না পারে তার জন্য নোটিশ টাঙ্গিয়ে দেয়া হয়েছে। এ আদেশ অমান্য করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ