• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
নওগাঁর পতিসর কাচারি বাড়িতে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উদযাপন রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় গাঁজা জব্দ বান্দরবান সদরে বিএনপি সমর্থিত আব্দুল কুদ্দুস ও আলীকদমে আওয়ামী লীগ সমর্থিত জামাল উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত রামগড় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী মানিকছড়ি উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন যাঁরা মানিকছড়িতে নারী ভোটারের উপস্থিতি বেশি দুপুরের পর ভোট কেন্দ্র অনেকটা ফাঁকা! কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে  ইউএনও  আলীকদম উপজেলায় ভোট গ্রহণ শুরু আলীকদমে চেয়ারম্যান প্রার্থীর অশালীন বক্তব্যর প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন রাত পোহালেই ভোট চেয়ারম্যান পদ নির্ভার হলেও ভাইস চেয়ারম্যান পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা

লামার আজিজনগরে বন্য হাতির আক্রমণে নিহত ১, আহত ২

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ১৯২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২

লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বন্য হাতির আক্রমণে এক বৃদ্ধ মহিলা নিহত ও ২ জন আহত হয়েছে। শুক্রবার (০৪ নভেম্বর) সকাল ৮টায় আজিজনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সোহরাব পাড়া, মগ বাজার ও জামাল পাড়া গ্রামে বন্য হাতির পাল তান্ডব চালায়। এসময় বন্য হাতি দোকানপাট ও কয়েকটি গাড়ি ভাংচুর করে।

হাতির আক্রমণ নিহত খতিজা বিবি (৬৫) প্রকাশ গফ্ফারের মা সোহরাব পাড়ার মৃত ফজর আলীর স্ত্রী। আহতরা হলেন, মগ বাজারের দোকানানদার আমির আলী (৫০) ও জামাল পাড়ার মোজাম্মেল হক বয়াতি (৬৫)। আহতদের উদ্ধার করে স্বজনরা পার্শ্ববর্তী চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শী মোঃ জাকারিয়া ও মোঃ বাবলু জানিয়েছেন, সকালে গৃহস্থালি কাজে খতিজা বিবি বাড়ির পাশের ঝিরিতে গেলে সেখানে বন্য হাতির সামনে পড়ে। মুহুর্তে হাতি তাকে আঁচড়ে মেরে ফেলে। পরে মগ বাজার আমির আলীর দোকান ও জামাল পাড়ার মোজাম্মেল হক বয়াতির বাড়িতে ভাংচুর করে তাদের আহত করে। এসময় কয়েকটি গাড়ি ভেঙ্গে ফেলে হাতির পাল।

বন্য হাতির আক্রমণে ১ জন নিহত ও ২ জন আহতের বিষয়টি নিশ্চিত করে আজিজনগর পুলিশ ক্যাম্পের আইসি এনামুল হক বলেন, নিহতের লাশ তার বাড়িতে আছে। আহতরা চিকিৎসাধীন। জনপ্রতিনিধিদের সুপারিশ ও কারো অভিযোগ না থাকায় নিহতের লাশ দাফনের জন্য বলা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার মোঃ সেলিম বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ক্ষতিগ্রস্ত পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সহায়তা করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ