• সোমবার, ২০ মে ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
অস্ত্র ফেরত দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ- সাধারণ বম জনগোষ্ঠীর মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম বান্দরবানে কেএনএফ’র আস্তানায় অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কর্মী হত্যার প্রতিবাদে সোমবার রাঙ্গামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ- ইউপিডিএফ কর্মী হত্যার প্রতিবাদে মানিকছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল মানিকছড়িতে কারিতাসের উদ্যোগে পরিবেশ সুরক্ষা বিষয়ক কর্মশালা  কাপ্তাইয়ে ভোক্তা অধিকার সংরক্ষণের অভিযানে ১০ হাজার টাকা জরিমানা আদায় প্রস্তুত: ২৪ টি ভোট কেন্দ্র,  শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ  লংগদুতে সন্তু গ্রুপ কর্তৃক ইউপিডিএফ সদস্যসহ ২ জনকে গুলি করে হত্যার নিন্দা ও প্রতিবাদ-ইউপিডিএফ রাঙ্গামাটিতে দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ সদস্যসহ নিহত-২ কেএনএফের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম বম গ্রেপ্তার

বান্দরবান সদরে বিএনপি সমর্থিত আব্দুল কুদ্দুস ও আলীকদমে আওয়ামী লীগ সমর্থিত জামাল উদ্দিন চেয়ারম্যান নির্বাচিত

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান বান্দরবান: / ৭৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

বান্দরবানে শান্তিপূর্ণ পরিবেশে বান্দরবান সদর ও আলীকদম উপজেলায় নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনী বেসরকারি ফলাফলে বান্দরবান সদরে বিএনপি সমর্থিত আব্দুল কুদ্দুস (মোটরসাইকেল) ১৯১৪৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ সমর্থিত একেএম জাহাঙ্গীর (আনারস) ৩৭৬২ ভোট পেয়েছেন।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ফারুক আহমেদ ফাহিম (উড়োজাহাজ) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মেহাইনু মারমা (প্রজাপতি) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে আলীকদম উপজেলায় চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত জামাল উদ্দিন (দোয়াত কলম)। তিনি ভোট পেয়েছেন ৯৪৭০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত আবুল কালাম (আনারস) পেয়েছেন ৭৪১৫ ভোট। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত মোহাম্মদ রিটন (৯০৬৩ ভোট) ও মহিলা ভাই চেয়ারম্যান পদে বিএনপি সমর্থিত শিরিন আক্তার (৮৫৮৪ ভোট) পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে বান্দরবান সদর এবং আলীকদম উপজেলায় স্বতঃস্ফূর্ত পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তবে ভোটারদের উপস্থিতি ছিল কম। সর্বশেষ খবরে ভোটের হার ছিল প্রায় ৩৫ শতাংশ। বান্দরবানের চিম্বুক পাহাড়ের বম সম্প্রদায় অধ্যুষিত কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি ছিল কম। তবে প্রতিটি কেন্দ্রে নিরাপত্তা জোরদার ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ