• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে  ইউএনও 

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১৪২ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪

ঝুলন দত্ত , কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় বসতঘরসহ বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো:  মহিউদ্দিন।

বুধবার( ৮ মে)  বিকাল সাড়ে  ৪টায় তিনি  কালবৈশাখী তান্ডবে বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকার সরজমিনে পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে বিভিন্ন শুকনা খাবার বিতরণ করেন।

এসময় ইউএনও বলেন , কালবৈশাখী তান্ডবে কাপ্তাই উপজেলায় বিভিন্ন ইউনিয়নে  গাছপড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার মধ্যে ক্ষতিগ্রস্ত হয়েছে বিএফআইডিসি শিল্পএলাকার ৩টি বসতঘর। উক্ত এলাকায় বিশাল একটি গাছ ওপড়ে পড়ে ৩টি বসতবাড়ি ব্যাপক ক্ষতি  সাধিত হয়।   রাঙামাটি  জেলা প্রশাসক  মহোদয়ের সাথে আলাপ হয়েছে ক্ষতিগ্রস্ত এলাকার  তালিকা তৈরি করে পাঠানো হবে।

পরিদর্শনকালে এসময় কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.রুহুল আমিন,এলপিসি শাখা ইউনিট উৎপাদন কর্মকর্তা আব্দুল হান্নান,ইউপি সদস্য মজিবুর রহমান,মইনউদ্দিন,কাপ্তাই প্রেসক্লাবের সাবেক সভাপতি কবির হোসেন,কাপ্তাই স্কুল কমিটির সদস্য আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ