• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে  ইউএনও 

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি: / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৮ মে, ২০২৪

ঝুলন দত্ত , কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: রাঙামাটির কাপ্তাইয়ে কালবৈশাখী ঝড়ো হাওয়ায় বসতঘরসহ বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো:  মহিউদ্দিন।

বুধবার( ৮ মে)  বিকাল সাড়ে  ৪টায় তিনি  কালবৈশাখী তান্ডবে বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকার সরজমিনে পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্তদের মাঝে বিভিন্ন শুকনা খাবার বিতরণ করেন।

এসময় ইউএনও বলেন , কালবৈশাখী তান্ডবে কাপ্তাই উপজেলায় বিভিন্ন ইউনিয়নে  গাছপড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তার মধ্যে ক্ষতিগ্রস্ত হয়েছে বিএফআইডিসি শিল্পএলাকার ৩টি বসতঘর। উক্ত এলাকায় বিশাল একটি গাছ ওপড়ে পড়ে ৩টি বসতবাড়ি ব্যাপক ক্ষতি  সাধিত হয়।   রাঙামাটি  জেলা প্রশাসক  মহোদয়ের সাথে আলাপ হয়েছে ক্ষতিগ্রস্ত এলাকার  তালিকা তৈরি করে পাঠানো হবে।

পরিদর্শনকালে এসময় কাপ্তাই উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.রুহুল আমিন,এলপিসি শাখা ইউনিট উৎপাদন কর্মকর্তা আব্দুল হান্নান,ইউপি সদস্য মজিবুর রহমান,মইনউদ্দিন,কাপ্তাই প্রেসক্লাবের সাবেক সভাপতি কবির হোসেন,কাপ্তাই স্কুল কমিটির সদস্য আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ