• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

সাইফুল ইসলাম অভি আইন মান্ত্রনালয় কতৃক নায়াদিল্লি প্রশিক্ষনের জন্য মনোনীত

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৮৩ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রানালয় কতৃক বিশেষ ট্রেনিং জন্য নয়া দিল্লিতে যাওয়ার জন্য মনোনীত হয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল রাঙামাটি জেলার স্পেশাল পাবলিক প্রসিকিউটর পি, পি, ও লংগদু উপজেলার কৃতি সন্তান অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি।

১১অক্টোবর-২২ রোজ মঙ্গলবার আইন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ আদেশ জারি করা হয়েছে। আগামী ৩,৪ নভেম্বর দুই দিন ব্যাপি নয়াদিল্লি প্রশিক্ষন দিবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। সাইফুল ইসলাম অভি বলেন নিসন্দেহে এটা একটি সম্মানিত অর্জন, এর মধ্যে দিয়ে জ্ঞান অর্জন করে দেশের প্রান্তিক মানুষ কে আইনী সেবা করতে পারবো বলে আমি আনন্দিত ও জননেত্রী শেখ হাসিনা সরকার এর প্রতি বিশেষ কৃতজ্ঞ। তিনি সকলের নিকট দোয়া চেয়েছেন, যেন সুস্থতার সাথে তার উপর যে দায়িত্ব সরকার দিয়েছেন তা সঠিক ভাবে পালন করে যেতে পারে। এদিকে এ খবরে তার নিজ উপজেলা লংগদুরের জনগণ অত্যান্ত আনন্দিত এছাড়া তার কর্মস্থল রাঙ্গামাটি ও সাবেক কর্মস্থল চট্টগ্রামে জনগণ আনন্দিত হয়েছে। বিশেষ করে সোসাইল মিডিয়া ফেসবুকে অভিনন্দন জানিয়েছেন তার সুভাকাংখী, বন্ধু-বান্ধব পরিচিত অপরিচিত সবাই। উল্লেখ্য যে সাইফুল ইসলাম এর আগে ও বিভাগীয় পি পি পরিবেশ আদালত এর দায়িত্ব পালন করেছেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ