• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

পিতা মুজিবের স্বপ্নপূরণে সংগ্রাম করে যাচ্ছেন বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা: হিরন জয় ত্রিপুরা

স্টাফ রির্পোটারঃ / ২৩৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উত্তরাধিকার হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বপ্নপূরণ করার সংগ্রাম করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

তিনি বলেন, বঙ্গবন্ধু না থাকলেও স্বাধীনতা এবং মুক্তির সংগ্রামে নেতৃত্বদানকারী রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ যুগ যুগ ধরে এ দেশের মানুষের হৃদয়ে বেঁচে থাকবে।

সোমবার (১৫ আগস্ট) সন্ধ্যার দিকে মাটিরাঙ্গা উপজেলাধীন বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রহমত উল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্দুল মজিদ।

তিনি বলেন, আমি বিশ্বাস করি কোনো সভ্য রাষ্ট্র, কোনো মানবতাবাদী রাষ্ট্র খুনিদের প্রশ্রয় দিবে না। দু’জন খুনিকে দেশে ফিরিয়ে আনতে যুক্তরাষ্ট্র ও কানাডা সরকারের সঙ্গে আলোচনা চলছে। অন্য তিনজন খুনিকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. বাবুল আহম্মেদ ও বেলছড়ি ইুনিয়ন যুবলীগের সভাপতি মো. আমির হোসেন মেম্বার প্রমুখ বক্তব্য রাখেন।

এর আগে হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ এর ১৫ আগষ্ট কালোরাত্রিতে শাহাদাত বরনকারীদের আত্মার মাগফেরাত কামনা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রীতিময় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারন সম্পাদক মো. আব্দুল কুদ্দুস, মাটিরাঙ্গা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পলাশ ত্রিপুরা, প্রচার সম্পাদক মো. সাদ্দাম হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জসিম উদ্দিন ছাড়াও বেলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ