• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে চিত্রাঙ্কন ও আলোচনা সভা অনুষ্ঠিত 

রিপন ওঝা,নিজস্ব প্রতিনিধি:(মহালছড়ি) / ১০৫০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

মহালছড়িতে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

তারই ধারাবাহিকতায় পৃথকভাবে মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে জাতীয় শোক দিবস ও জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন ও শোকসভার আয়োজন করা হয়েছে।

সহকারি শিক্ষিকা নেইম্রাচিং মারমার সঞ্চালনায় পবিত্রগ্রন্থ হতে পাঠের মধ্যে দিয়ে আজ ১৫ আগস্ট রবিবার সকাল ১০.৩০ঘটিকায় মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন জনি, সহপ্রধান শিক্ষক রিপন ওঝা বক্তব্য রাখেন।

এছাড়াও সহকারি শিক্ষক মোঃ জামাল বাদশা, মোঃ নূরনবী, টুটুল চাকমা, রিকু চাকমা, শান্তি বিকাশ চাকমা ও সহকারি শিক্ষিকা সুমি চৌধুরী, লিসা দেওয়ান, প্রিয়াংকা বিশ্বাস, নাবিলা আক্তার বিথি, বিভিন্ন শ্রেনির ক্ষুদে শিক্ষার্থীগণ ও প্রিয় অভিভাবকগণ জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। আজ সকাল ৮.৩০থেকে দিবসটি উপলক্ষে মহালছড়ি আদর্শ চাইল্ড স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণীর সময়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

উপস্থিত শিক্ষার্থীদের মাঝে পলাশী যুদ্ধের সময় হতে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীনতা ও বিজয় লাভের দীর্ঘ ইতিহাস শোনালেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন জনি বলেন উপজেলা প্রশাসন হতে জাতীয় দিবসের কর্মসূচীর বিষয়ে চিঠি পেয়ে শিক্ষার্থিগণ বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতো কিন্তু ২০২২ সালে জাতীয় শোক দিবসে চিঠি না পাওয়াতে সরকারি বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করা হয় নি। তাই বিদ্যালয়ের নিজস্ব উদ্যোগে ইতিহাস ও ঐতিহ্যের কথা মাথায় রেখেই জাতীয় শোক ও জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চিত্রাঙ্কন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ