• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বান্দরবানে পর্যটকবাহী মাইক্রো বাস খাদে, নিহত ১ আহত ৮

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ২৩৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

বান্দরবানের থানচি সড়কের জীবন নগর এলাকায় পর্যটকবাহী একটি মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে ১জন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই বুয়েটের নিরাপত্তা সরকার কর্মচারী। একটি মাইক্রোবাসযোগে তারা ঢাকা থেকে বান্দরবান হয়ে থানচি যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হয়।

তাদের মধ্যে আহত দুজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, ওয়াহিদ ও হামিদুল ইসলাম। আহত হামিদুল ইসলাম স্টেট এন্ড লিগ্যাল অফিসের সিনিয়র সিকিউরিটি গার্ড। অন্যদের নাম এখনো পাওয়া যায়নি। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

পুলিশ, বিজিবি ও স্থানীয়রা জানায়, ঢাকার থেকে ৯জনের একটি দল একটি মাইক্রোবাস নিয়ে বান্দরবানে আসে। সকালে বান্দরবান থেকে তারা থানচি যাবার পথে জীবন নগর নামক স্থানে গাড়ীটি প্রায় ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একজন মারা যায়। এরমধ্যে আহত অবস্থায় ৫জনকে উদ্ধার করে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়। বাকীদের এখনো উদ্ধারে অভিযান চলছে। আহদের কয়েকজনের অবস্থা আশংকাজনক।

থানচি থানার উপ-পরিদর্শক সুব্রত চাকমা জানিয়েছেন হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল ও থানচি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ