শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

বান্দরবানে পর্যটকবাহী মাইক্রো বাস খাদে, নিহত ১ আহত ৮

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ১১২ জন পড়েছেন

বান্দরবানের থানচি সড়কের জীবন নগর এলাকায় পর্যটকবাহী একটি মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে ১জন নিহত ও কমপক্ষে ৮ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬মে) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। হতাহতরা সবাই বুয়েটের নিরাপত্তা সরকার কর্মচারী। একটি মাইক্রোবাসযোগে তারা ঢাকা থেকে বান্দরবান হয়ে থানচি যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হয়।

তাদের মধ্যে আহত দুজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, ওয়াহিদ ও হামিদুল ইসলাম। আহত হামিদুল ইসলাম স্টেট এন্ড লিগ্যাল অফিসের সিনিয়র সিকিউরিটি গার্ড। অন্যদের নাম এখনো পাওয়া যায়নি। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

পুলিশ, বিজিবি ও স্থানীয়রা জানায়, ঢাকার থেকে ৯জনের একটি দল একটি মাইক্রোবাস নিয়ে বান্দরবানে আসে। সকালে বান্দরবান থেকে তারা থানচি যাবার পথে জীবন নগর নামক স্থানে গাড়ীটি প্রায় ৩শ ফুট গভীর খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই একজন মারা যায়। এরমধ্যে আহত অবস্থায় ৫জনকে উদ্ধার করে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করা হয়। বাকীদের এখনো উদ্ধারে অভিযান চলছে। আহদের কয়েকজনের অবস্থা আশংকাজনক।

থানচি থানার উপ-পরিদর্শক সুব্রত চাকমা জানিয়েছেন হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল ও থানচি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com