মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

রাঙামাটিতে মাদকনিয়ন্ত্রণ কর্মকর্তার বিরুদ্ধে হয়রানির অভিযোগ ভুক্তভোগী নারীর

রাঙ্গামাটি প্রতিনিধি:
  • প্রকাশিত : সোমবার, ১৬ মে, ২০২২
  • ৪৪ জন পড়েছেন

রাঙামাটিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনচার্জ ও এসআইয়ের বিরুদ্ধে টাকা না দেয়ায় আসামি করার অভিযোগ করেছেন এক দম্পতি। সোমবার সকালে শহরের কলেজগেইট এলাকায় এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ তুলেন রুবি বেগম ও তাঁর স্বামী মাহবুব আলম।

সংবাদ সম্মেলনে এসময় আরো উপস্থিত ছিলেন রুবি বেগমের মা নাজমা খাতুন ও পিতা চুন্নু মিয়া।

লিখিত বক্তব্যে রুবি বেগম বলেন, আমার প্রথম সংসারের ছেলে ইনিছুল হক শামীমকে গত ১৪ মে শনিবার ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা আটক করে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ইনচার্জ শিবনাথ কুমার সাহা ও এসআই লিটন নন্দী আমার থেকে ২০ হাজার টাকা দাবি করেন। আমি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা আমার স্বামী মাহবুবকে দুই নাম্বার আসামি করার হুমকি দেয়। টাকা না দেয়ায় পরবর্তীতে আমার স্বামীকে দুই নাম্বার আসামি হিসেবে মামলায় অন্তর্ভূক্ত করে। তিনি অভিযোগ করেন, শুধুমাত্র টাকার জন্য আমার স্বামীকে আসামি করা হয়েছে। মাদকের সাথে আমার স্বামী জড়িত নয়। এর তথ্যপ্রমাণাদিও আমাদের কাছে আছে। হয়রানি থেকে মুক্তির জন্য তিনি প্রশাসনের হস্তক্ষেপ দাবি করেছেন।

এই বিষয়ে রাঙামাটির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের ইনচার্জ শিবনাথ কুমার সাহা এই অভিযোগ অস্বীকার করে বলেন, এটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আসামি শামীম জিজ্ঞাসাবাদে মাহবুবের নাম বলেন। এর আগেও মাহবুবের নামে মামলা রয়েছে।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com