• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
মানিকছড়িতে আনারসের পথসভা প্রচার প্রচারণায় গণজোয়ারের সৃষ্টি ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

ইউপি সদস্যের মৎস্য আড়তে হামলা, ভাংচুর লুটপাট

হাসান লিটন, চরফ্যাসন প্রতিনিধি: / ১৮৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২১ মার্চ, ২০২২

চরফ্যাসনের দক্ষিণ আইচায় দিবালোকে ইউপি সদস্যের মৎস্য আড়তে ও তার ভাড়াটিয়ার মুদি দোকানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে চর মানিকা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহাগ আখনের ভাই জিয়া আখনের বিরুদ্ধে। গতকাল সোমবার সকালে চর মানিকার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মিজি বাজারে এঘটনা ঘটে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য জানিয়েছেন। ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য ফারুক জানান,তিনি কয়েক বছর যাবত চর মানিকা ইউনিয়নের মিজি বাজারে ফরাজী ফিস নামে একটি মৎস্য আড়ৎ পরিচালনা করে আসছেন। সম্প্রতি সময়ে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহাগ আখনের ভাই জিয়া আখন তার মাছের আড়ত থেকে প্রতিমাসে মাসোয়ারার টাকা দাবী করে আসছেন। তার দাবীকৃত টাকা দিতে অস্কীকার করায় তিনি ক্ষিপ্ত হন। এবং দেখে নেয়ার হুমকি দেন। এনিয়ে তার সাথে বিরোধ চলমান রয়েছে। গতকাল সোমবার ফের তিনি প্রতিমাসের মাশোয়ার টাকা নিতে অড়তে আসেন। ওই টাকা দিতে আমি অপারগতা প্রকাশ করলে জিয়া আখন গালমন্দ শুরু করেন। আমি প্রতিবাদ জানালে জিয়া আখনের নেতৃত্বে একটি সংঘবদ্ধ চক্র তার মৎস্য আড়তে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর ও লুটপাট করে টাকা পয়সা ছিনিয়ে নেন। পাশাপাশি আমার ভাড়াটিয়া শাকিলের মুদি দোকানেও হামলা চালিয়ে দোকানে থাকা মালপত্র লুটপাট করে নিয়ে যায়।
মুদি দোকান মালিক শাকিল জানান,জিয়া আখন ও তার দলবল ইউপি সদস্য ফারুকের মৎস্য আড়ৎ ভাংচুর ও লুটের পরপরই তার মুদি দোকানে ঢুকে দোকান থেকে তাবে বের করে দেয়। এবং দোকানের আসবাবপত্র ভাংচুর করে দোকানে ক্যাশে থাকা ১ লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদেরকে বাধা দিলে তাকে মারধর করা হয়। অভিযুক্ত জিয়া আখন হামলা ও ভাংচুরের বিষয় অস্কীকার করে জানান, ইউপি সদস্য ফারুক নিজের দোকান ভাংচুর করে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছেন। ঘটনার সত্যতা স্বীকার করে দক্ষিণ আইচা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, ঘটনাটি ছোট এসব নিয়ে বাড়াবাড়ি করার কিছুই নাই। নির্বাচন নিয়ে তাদের তাদের মধ্যে দন্দ রয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ