মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তিঃ

হ্যাঁ, এলাকা আমার, খবর আমার, পত্রিকা আমার। সাফল্যের ২ বছর শেষে ৩ তম বছরে দৈনিক পার্বত্য কন্ঠ। নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সবচেয়ে বেশি স্থানীয় সংস্করন নিয়ে "দৈনিক পার্বত্য কন্ঠ" বিশ্লেষন আমাদের, সিদ্ধান্ত আপনার। দৈনিক পার্বত্য কন্ঠ পত্রিকায় শুন্য পদে সংবাদদাতা নিয়োগ চলছে। আপনার এলাকায় শুন্য পদ রয়েছে কিনা জানতে কল করুনঃ 01647627526 অথবা ইনবক্স করুন আমাদের পেইজে। ভিজিট করুনঃ parbattakantho.com দৈনিক পার্বত্য কন্ঠ। সত্য প্রকাশে সাহসী যোদ্ধা আমরা নতুন বাংলাদেশ গড়বো

আমি তোর গরু চুরি করেছি, তুই যা ইচ্ছে তা কর

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা
  • প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ২১৮ জন পড়েছেন

লামা পৌরসভার ৮নং ওয়ার্ড ফকির পাড়ায় নুর জাহান বিবি নামে এক অসহায় বিধবা নারীর গর্ভবতী গাভী গরু চুরির অভিযোগ উঠেছে। চুরি হওয়া গরুটি ফিরিয়ে দিতে অনুরোধ করলে উল্টো বিবাদীরা নুর জাহান বিবিকে গালিগালাজ, হুমকি, ধমকি দিতে থাকে। নিরুপায় হয়ে বিধবা নারী গরুটি উদ্ধারে ৫ মার্চ শনিবার লামা থানায় অভিযোগ দায়ের করেন। গরুর মালিক নুর জাহান বিবি লামা পৌরসভার ফকির পাড়ার মৃত আব্দুর রহমান এর স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারী ২০২২ইং সোমবার রাত ১টায় নুর জাহান বিবি তার গোয়াল ঘরে একটি গর্ভবর্তী গাভী গরু বেধে রাখে। কিছু দিনের মধ্যে গরুটি বাচ্চা দিবে। বিবাদী ইতিপূর্বেও দুইবার আমার উক্ত গরুটি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে ওয়ার্ড কাউন্সিলর আমার উক্ত গরুটি উদ্ধার করে দেয়। ঘটনার দিন আমার উক্ত গরুটি পূর্বের ন্যায় আবারো চুরি হলে পরের দিন সকালে আবুল কাসেমকে জিজ্ঞাসাবাদ করিলে সে ও তার স্বজন মনু মিয়া, রাবেয়া বেগম, হাছি নুর, কামাল মিয়া আমার সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমার গায়ের দিকে তেড়ে আসে এবং বলে “যে আমি তোর গরু চুরি করেছি, তুই যা ইচ্ছে তা কর”। বিবাদীগণ সবাই ১নং বিবাদীর আত্মীয় স্বজন।

বিবাদীগণের এহেন কর্মকান্ডের বিষয়ে আবেদনকারী ওয়ার্ড কাউন্সিলকে জানাইলে তিনি বিবাদীগণকে ডাকালে বিবাদীগণ তাহার ডাকে সাড়া দেয়নি। এমতাবস্থায় আমি আবেদনকারী একজন বিধবা, গরিব ও অসহায় বৃদ্ধ মহিলা থানা হাজির হয়ে ন্যায় বিচারের আশায় ও আমার গর্ভবর্তী গরুটি যাতে উদ্ধারে আইনী সহায়তা কামনা করছি।

ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউছুপ আলী বলেন, বিবাদীরা স্থানীয় বিচার না মানায় এবং উচ্ছৃঙ্খল প্রকৃতির হওয়ায় বাদীকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি।

এম/এস

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো খেলা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ।
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
iitbazar.com