• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

আমি তোর গরু চুরি করেছি, তুই যা ইচ্ছে তা কর

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩৫৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ মার্চ, ২০২২

লামা পৌরসভার ৮নং ওয়ার্ড ফকির পাড়ায় নুর জাহান বিবি নামে এক অসহায় বিধবা নারীর গর্ভবতী গাভী গরু চুরির অভিযোগ উঠেছে। চুরি হওয়া গরুটি ফিরিয়ে দিতে অনুরোধ করলে উল্টো বিবাদীরা নুর জাহান বিবিকে গালিগালাজ, হুমকি, ধমকি দিতে থাকে। নিরুপায় হয়ে বিধবা নারী গরুটি উদ্ধারে ৫ মার্চ শনিবার লামা থানায় অভিযোগ দায়ের করেন। গরুর মালিক নুর জাহান বিবি লামা পৌরসভার ফকির পাড়ার মৃত আব্দুর রহমান এর স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারী ২০২২ইং সোমবার রাত ১টায় নুর জাহান বিবি তার গোয়াল ঘরে একটি গর্ভবর্তী গাভী গরু বেধে রাখে। কিছু দিনের মধ্যে গরুটি বাচ্চা দিবে। বিবাদী ইতিপূর্বেও দুইবার আমার উক্ত গরুটি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে ওয়ার্ড কাউন্সিলর আমার উক্ত গরুটি উদ্ধার করে দেয়। ঘটনার দিন আমার উক্ত গরুটি পূর্বের ন্যায় আবারো চুরি হলে পরের দিন সকালে আবুল কাসেমকে জিজ্ঞাসাবাদ করিলে সে ও তার স্বজন মনু মিয়া, রাবেয়া বেগম, হাছি নুর, কামাল মিয়া আমার সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে আমার গায়ের দিকে তেড়ে আসে এবং বলে “যে আমি তোর গরু চুরি করেছি, তুই যা ইচ্ছে তা কর”। বিবাদীগণ সবাই ১নং বিবাদীর আত্মীয় স্বজন।

বিবাদীগণের এহেন কর্মকান্ডের বিষয়ে আবেদনকারী ওয়ার্ড কাউন্সিলকে জানাইলে তিনি বিবাদীগণকে ডাকালে বিবাদীগণ তাহার ডাকে সাড়া দেয়নি। এমতাবস্থায় আমি আবেদনকারী একজন বিধবা, গরিব ও অসহায় বৃদ্ধ মহিলা থানা হাজির হয়ে ন্যায় বিচারের আশায় ও আমার গর্ভবর্তী গরুটি যাতে উদ্ধারে আইনী সহায়তা কামনা করছি।

ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইউছুপ আলী বলেন, বিবাদীরা স্থানীয় বিচার না মানায় এবং উচ্ছৃঙ্খল প্রকৃতির হওয়ায় বাদীকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিয়েছি।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ