• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
ডা. শাহিনের প্রচেষ্টায় খুলনা বিভাগে প্রথম মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টির প্রত্যাশায় গোয়ালন্দে ইস্তেস্কা নামাজ আদায় লামায় চাঁদা আদায়কালে অস্ত্র সহ যুবক আটক বাঙ্গালহালিয়াতে সুধীর বিশ্বাসের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারি পরোয়ানা ভুক্ত আসামি নরসিংদী হতে  আটক বাংলাদেশের অনগ্রসর ত্রিপুরা জাতির উন্নয়নে কাজ করে যাচ্ছে বাত্রিকস- হিরন জয় ত্রিপুরা পেনশন স্কিমে সুবিধাভোগীর সম্পৃক্ততা বাড়াতে কাজ করছে মানিকছড়ি প্রশাসন মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলন করায় অর্ধ লাখ টাকা জরিমানা বান্দরবানে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় কাপ্তাইয়ে তথ্য আপার উঠান বৈঠক অনুষ্ঠিত

গোয়ালন্দে নিখোঁজ নারী নেত্রী লিলি বেগমের উদ্ধারের দাবিতে মানববন্ধন

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৩৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে নিখোঁজের এক মাসেও সন্ধান মেলেনি নারী নেত্রী লিলি বেগমের (৩৮)।

তাকে দ্রুত উদ্ধারের দাবিতে ১১ ডিসেম্বর
শনিবার সকাল ১০ টায় উপজেলার দৌলতদিয়া মুক্তি মহিলা সমিতি সংলগ্ন রেল সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

যৌনকর্মী ও তাদের শিশুদের নিয়ে কাজ করা বেসরকারি সংগঠন মুক্তি মহিলা সমিতি (এমএমএস) এ মানববন্ধনের আয়োজন করে।

লিলি এ সংগঠনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি ।

গত ১০ নভেম্বর দৌলতদিয়া ঘাট এলাকা হতে তিনি নিখোঁজ হন। তার এ নিখোঁজের ঘটনায় লিলির স্বজন,এমএমএস কতৃপক্ষ ও পল্লীর সাধারণ যৌনকর্মীরা গভীর উদ্বেগ -উৎকন্ঠার মধ্যে রয়েছেন।

মুক্তি মহিলা সমিতি সূত্রে জানা গেছে, লিলি বেগমকে উদ্ধারের জন্য সহযোগিতা চেয়ে সমিতির পক্ষ হতে গত ১২ নভেম্বর রাজবাড়ীর জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ স্হানীয় প্রশাসনের নিকট সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করা হয়। এর আগেরদিন ১১ নভেম্বর লিলি বেগমের পরিবারের পক্ষ হতে তার বোনের ছেলে শাফি ইসলাম এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগমের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সাধারন সম্পাদক ফকীর আমজাদ হোসেন, মুক্তি মহিলা সমিতির প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মুন্জু , দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল টেকনোলজিস্ট ঈমান হোসেন, পায়াকট বাংলাদেশ’র ম্যানেজার মজিবর রহমান জুয়েল, অবহেলিত নারী ও শিশু উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক ফরিদা পারভীন প্রমুখ।

এ প্রসঙ্গে মর্জিনা বেগম বলেন, লিলি বেগম ১ মাসের বেশি সময় ধরে নিখোঁজ হয়েছেন। তিনি বেঁচে আছেন, নাকি মরে গেছেন তাও জানি না। তাকে উদ্ধারে প্রশাসনের পক্ষ হতে আমরা এখনো তেমন কোনো পদক্ষেপও দেখতে পাচ্ছি না। এতে করে আমরা খুবই উদ্বিগ্ন। আমরা লিলির দ্রুত উদ্ধারে প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ